kalerkantho


কখন কোথায় কী

১১ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



কখন কোথায় কী

শোভন মেকওভার স্কিন স্টুডিও

নতুন পোশাক
ডুয়েট অ্যাড ঐতিহ্য
দুর্গাপূজা উপলক্ষে নতুন পোশাক এনেছে ফ্যাশন হাউস ডুয়েট অ্যাড ঐতিহ্য। পোশাকের মধ্যে ছোট ও বড়দের পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, পলো শার্ট রয়েছে।

মোট ২৬টি ডিজাইনের  টি-শার্ট ও চারটি ডিজাইনের পাঞ্জাবি পাবেন। বেশির ভাগ টি-শার্টই স্ক্রিন প্রিন্টের, আর পাঞ্জাবিতে অলওভার প্রিন্ট ও এমব্রয়ডারির নকশা থাকছে। পোশাকগুলোর ডিজাইন করেছেন কলকাতার পটচিত্রশিল্পী মধু চিত্রকর ও বাংলাদেশের অনুপ কুমার পাল। এখানে মেয়েদেরও টি-শার্ট পাবেন।

বিশ্বরঙ
পূজার নতুন পোশাক এনেছে ফ্যাশন হাউস বিশ্বরঙ। পাবেন শাড়ি, সালোয়ার-কামিজ, কুর্তি, পাঞ্জাবি, পায়জামা, উত্তরীয়, শার্ট, টি-শার্ট, কটি ইত্যাদি। উত্সবের আমেজ ফুটিয়ে পোশাকে লাল, হলুদ, সবুজের মতো উজ্জ্বল রং ব্যবহার হয়েছে।

গুচিপু
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বৈচিত্র্যময় গয়নার সংগ্রহে সেজেছে অনলাইন গয়নাঘর গুচিপু। ফোন : ০১৭১৫০১০৮০৪, ০১৮৩২৮৮৮১২১। ফেসবুক পেজ : https://www. facebook.com/Guchipubd/

রঙ বাংলাদেশ
ঈশ্বরদীতে ২৩তম শাখা চালু হয়েছে রঙ বাংলাদেশের। উদ্বোধন করেন রঙ বাংলাদেশের কর্ণধার সৌমিক দাস। নতুন শাখায় পাবেন পোশাক, অ্যাকসেসরিজ, হোমটেক্সটাইল ইত্যাদি। এছাড়া রঙ বাংলাদেশের ওয়েবসাইটে (www.rang-bd.com) গিয়ে অর্ডার করতে পারেন। আর ক্যাশ অন ডেলিভারির সুযোগ তো রয়েছেই। ঠিকানা : জাকের সুপার মার্কেট, দোকান নম্বর ২২০-২২১, ঈশ্বরদী বাজার, ঈশ্বরদী, পাবনা। ফোন : ০১৭৯৯৯৯৮৮৩৬।

বিশ্বরঙ
অন্যান্য
শোভন মেকওভার স্কিন স্টুডিও
শোভন মেকওভার স্কিন স্টুডিওতে চলছে হ্যাপি আওয়ার সেবা। এই সুবিধা পাওয়া যাবে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত। এই সময়ের মধ্যে গ্রাহকরা সব ধরনের সেবায় পাবেন বিশেষ ছাড়। ঠিকানা : বাড়ি: ০৫, রোড: ০৮, ব্লক:এফ, নিকেতন, গুলশান-১, ঢাকা। ফোন : ০১৭৪৪৮৮৯৪৯৮, ০১৮৪২৭৪৬৮২৬।

হোটেল আমারি
হোটেল আমারি ঢাকার ক্যাসকেড লাউঞ্জের বেকারিতে যুক্ত হয়েছে ফ্রি হোম ডেলিভারি সার্ভিস। ফ্রি ডেলিভারি সার্ভিসটি উপভোগ করার জন্য কমপক্ষে তিনটি আইটেম অর্ডার করতে হবে। ফ্রি হোম ডেলিভারি আইটেমগুলোর মধ্যে রয়েছে আর্টিসান বাইগুটি, আর্টিসান লোফ ব্রেড, জার্মান রে ব্রেড, ট্র্যাডিশনাল ফ্রেঞ্চ বাইগুটি, ব্রাউন ব্রেড ইত্যাদি। ফোন : ০১৮৭৮৪৩৩৩৩৩।

পারফিউম ওয়ার্ল্ড
পারফিউম ওয়ার্ল্ড নারী ও পুরুষদের জন্য বাজারে নিয়ে এসেছে বেশ কিছু নতুন সুগন্ধি। পুরুষের জন্য রয়েছে জিমি চু ম্যান আইস, মিস্টার বারবারি, ইডিপি ও ডিজেল অনলি দ্য ব্রেভ ইডিটি এবং নারীদের জন্য জিমি চু, ম ব্লা, লেডি এম ব্লেম ল সুগন্ধি।

রেডিয়েন্ট  ইনস্টিটিউট অব ডিজাইন
ইন্টেরিয়র ডিজাইন, ফ্যাশন ডিজাইন এবং বনসাইয়ের ওপর স্বল্প ও দীর্ঘমেয়াদি কোর্সের আয়োজন করেছে রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইন।   ফোন : ০১৬৭১৭৫৯৪৭৯।


মন্তব্য