kalerkantho


ঈদ ধারাবাহিক

৩১ আগস্ট, ২০১৭ ০০:০০



ঈদ ধারাবাহিক

‘ব্লাফ মাস্টার’, বাংলাভিশন

এটিএন বাংলা

বিবাহ সমাচার [ঈদের দিন থেকে ঈদের দশম দিন পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিট] : রচনা মেহরাব জাহিদ, পরিচালনা মুরসালিন শুভ। অভিনয়ে মোশারফ, শিমু।

চুটকি ভাণ্ডার [ঈদের দিন থেকে দশম দিন, রাত ৮টা] : পরিচালনা শামীম জামান। অভিনয়ে সাজু, ঈশানা।

মাই নেম ইজ ব্যাড [ঈদের দিন থেকে দশম দিন, রাত ৯টা ৩০ মিনিট] : রচনা রওনক হাসান, পরিচালনা সালাউদ্দিন লাভলু। অভিনয়ে রওনক, প্রীতি।

চ্যানেল আই

ঢাক বাজলো ঢাকায় [ঈদের আগের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৬টা ১০ মিনিট] : রচনা ফরিদুর রেজা সাগর, পরিচালনা আফজাল হোসেন। অভিনয়ে আফজাল হোসেন, অর্ষা।

একুশে টেলিভিশন

১০০% প্রেম [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৬টা ২০ মিনিট] : রচনা ও পরিচালনা ফেরদৌস হাসান। অভিনয়ে সজল, অর্ষা।

হানিমুন প্যাকেজ [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৭টা ২০ মিনিট] : রচনা জাকারিয়া সৌখিন, পরিচালনা সাইদুর রহমান রাসেল।

অভিনয়ে তৌকীর, তানিয়া।

গরিব কেন কাঁদে [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ৮টা] : পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে চঞ্চল, ভাবনা।

রূপালি [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ৮টা ৩০ মিনিট] : রচনা শান্তনু রহমান, পরিচালনা সাখাওয়াৎ মানিক। অভিনয়ে পূর্ণিমা, নাঈম, দীপা খন্দকার।

টার্গেট সেকেন্ড হোম [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ১০টা ২০ মিনিট] : পরিচালনা শামীম জামান। অভিনয়ে মোশাররফ, শখ।

এনটিভি

যুবরাজ [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৬টা ১০ মিনিট] : পরিচালনা আতিকুর রহমান। অভিনয়ে রিয়াজ, নিলয়।

অ্যাব-নরমাল [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৬টা ৫০ মিনিট] : রচনা ও পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে মাহফুজ আহমেদ, মেহজাবিন, মিশু সাব্বির।

নবাবের প্রেম [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ৯টা ৫০ মিনিট] : রচনা বৃন্দাবন দাস, পরিচালনা সাগর জাহান। অভিনয়ে জাহিদ হাসান, তিশা।

আরটিভি

স্মার্ট বয় [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৭টা] : পরিচালনা শামীম জামান। অভিনয়ে মোশারফ, শখ।

মাইন্ড লতিফ [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৭টা ৫০ মিনিট] : রচনা বৃন্দাবন দাস, পরিচালনা তাইফুর জাহান। অভিনয়ে চঞ্চল, সোহানা সাবা।

মাহিনের অনেক সাধের ঘড়ি [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ৯টা ৪০ মিনিট] : রচনা ও পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, তিশা, নদী।

বাংলাভিশন

ব্লাফ মাস্টার [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৬টা] : রচনা ও পরিচালনা রাজিবুল ইসলাম রাজিব। অভিনয়ে রিয়াজ, তানিয়া আহমেদ, জোভান।

ম্যারিড লাইফ আ অ্যাভারেজ আসলাম [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট] : রচনা ও পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, শখ।

চরিত্র—নেতা [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ৯টা ৪০ মিনিট] : পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে মাহফুজ, তিশা, নিপুণ।

মনসুর মালা [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ১১টা ১০ মিনিট] : পরিচালনা সালাউদ্দিন লাভলু। অভিনয়ে মীর সাব্বির, শিমু।

বৈশাখী টেলিভিশন

হাইপ্রেশার [ঈদের দিন থকে সপ্তম দিন, সন্ধ্যা ৬টা ১৫ মিনিট] : রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে মোশাররফ করিম, জাকিয়া বারী মম।

ব্রেক ফেইল ২ [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট] : রচনা ও পরিচালনা আকাশ রঞ্জন। অভিনয়ে মীর সাব্বির, এ টি এম শামসুজ্জামান, অহনা।

দাদার দেশের ডাক্তার [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ৯টা ২০ মিনিট] : রচনা ও পরিচালনা অনিমেষ আইচ। অভিনয়ে মোশাররফ করিম, ভাবনা, ফারুক।

দেশ টিভি

টু বি অর নট টু বি [ঈদের দিন থকে সপ্তম দিন, বিকেল ৫টা ৪৫ মিনিট] : রচনা ও পরিচালনা গোলাম সোহরাব দোদুল। অভিনয়ে সজল, নিলয়, মৌসুমী হামিদ।

গিরগিটি [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৬টা ১৫ মিনিট] : পরিচালনা শহিদুজ্জামান সেলিম। অভিনয়ে শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, ইমি।

মাছরাঙা

ফ্রেন্ড রিকোয়েস্ট [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট] : রচনা শাহরিয়ার তাসদিক, পরিচালনা খায়রুল পাপন। অভিনয়ে দিনার, সাজু, নাবিলা।

গোঁফ [ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন, রাত ১১টা ২০ মিনিট] : রচনা লিটু সাখাওয়াত, পরিচালনা রুমান রুনি। অভিনয়ে জাহিদ হাসান, নদী।

চ্যানেল নাইন

যাদুর বাক্স [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন, সন্ধ্যা ৬টা] : পরিচালনা আবু হায়াত মাহমুদ। অভিনয়ে চঞ্চল, শিমু।

এসএ টিভি

জার্নি বাই লঞ্চ [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন, সন্ধ্যা ৭টা ৩৫ মিনিট] : রচনা ও পরিচালনা নাজনীন হাসান চুমকী। অভিনয়ে জর্জ, মিশু সাব্বির, সাবিলা নূর।

টেক আ ব্রেক [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন, রাত ৮টা ১০ মিনিট] : পরিচালনা আরিফ খান। অভিনয়ে মৌ, তানিয়া।

এশিয়ান টিভি

প্রাইভেট পাগলামি [ঈদের দিন থেকে সপ্তম দিন, বিকেল ৫টা ৫০ মিনিট] : পরিচালনা অঞ্জন আইচ। অভিনয়ে ডি এ তায়েব, আ খ ম হাসান, ফারুক আহমেদ।

স্পেশাল গরুচোর [ঈদের দিন থেকে সপ্তম দিন, সন্ধ্যা ৬টা ৪০ মিনিট] : পরিচালনা হাসান জাহাঙ্গীর। অভিনয়ে এ টি এম শামসুজ্জামান, জয়, হুমায়রা হিমু।

কেরানির নামে কার্নেগি [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ৯টা] : পরিচালনা মাসুদ মহিউদ্দিন। অভিনয়ে মোশাররফ করিম, জুঁই করিম, শতাব্দী ওয়াদুদ।

সঙ্গ দোষে সর্বনাশ [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ৯টা ৪০ মিনিট] : পরিচালনা চন্দন চৌধুরী। অভিনয়ে চঞ্চল, তানজিকা।

চক চক করলেই সোনা হয় না [ঈদের দিন থেকে সপ্তম দিন, রাত ১০টা ২০ মিনিট] : পরিচালনা শামীম জামান। অভিনয়ে মোশাররফ করিম, শবনম ফারিয়া।

দীপ্ত টিভি

বৌ-শাশুড়ি বাড়াবাড়ি [ঈদের দিন থেকে তৃতীয় দিন, সন্ধ্যা ৬টা] : পরিচালনা সহিদ-উন-নবী। অভিনয়ে সাব্বির, নাঈম।

পরাণের গুগলি [ঈদের দিন থেকে তৃতীয় দিন, সন্ধ্যা ৭টা] : রচনা ও পরিচালনা গোলাম সোহরাব দোদুল। অভিনয়ে মিলন, সুমাইয়া শিমু, অ্যালেন শুভ্র।

গোয়েন্দা মামা [ঈদের দিন থেকে তৃতীয় দিন, রাত ৯টা ৩০ মিনিট] : রচনা লতিফুল হক, পরিচালনা তুহিন হোসেন। অভিনয়ে মোশাররফ করিম, তাহসিন।

মনের সিগন্যাল [ঈদের দিন থেকে তৃতীয় দিন, রাত ১১টা] : পরিচালনা কাজল আরেফিন। অভিনয়ে নিশো, নাদিয়া মিম।

গোলমাল [ঈদের দিন থেকে ঈদের তৃতীয় দিন, রাত ১২টা] : রচনা ও পরিচালনা ইমরাউল রাফাত। অভিনয়ে মিশু সাব্বির, প্রভা, সাফা কবির, তৌসিফ।


মন্তব্য