logo
আপডেট : ৬ আগস্ট, ২০১৭ ০১:৩৭
মালয়েশিয়ায় নারীসহ বহু বাংলাদেশি আটক

মালয়েশিয়ায় নারীসহ বহু বাংলাদেশি আটক

ছবি : সংগৃহীত

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে বাংলাদেশি অধ্যুষিত এলাকা কোতারায়া জালান সিলাংয়ের 'বাংলা মার্কেটে' অভিযান চালিয়ে নারীসহ বহু বাংলাদেশিকে দেশটির পুলিশ আটক করেছে বলে জানা গেছে। তবে কতজন বাংলাদেশিকে আটক করা হয়েছে তা নিশ্চিত করতে পারেনি কুয়ালালামপুরে বাংলাদেশের দূতাবাস। 

মালয়েশিয়ার অভিবাসন পুলিশ, কাস্টম বিভাগ ও কুয়ালালামপুর সিটি করপোরেশন যৌথভাবে শনিবার স্থানীয় সময় বেলা ১২টা থেকে প্রায় আড়াই ঘণ্টা এই অভিযান চালায়। ওই সময় 'বাংলা মার্কেটে' কেনাকাটা করতে আসা ৫০ থেকে ৬০ জন অবৈধ বাংলাদেশিকে আটক করেছে বলে জানিয়েছেন বাংলাদেশ ব্যবসায়ী সমিতির সভাপতি রাশেদ বাদল।

অভিযান সম্পর্কে বাদল জানান, আমরা আইন মেনে ব্যবসা করছি কি না তা তারা পরীক্ষা-নিরীক্ষা করে দেখেন। আমাদের সতর্ক করেছেন যেন আইন মেনে ব্যবসা করি এবং অবৈধ শ্রমিক নিয়োগ না দিই। 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com