logo
আপডেট : ১১ আগস্ট, ২০১৭ ১০:১৯
জোলিকে ফিরে পেতে আপ্রাণ চেষ্টা ব্র্যাড পিটের!

জোলিকে ফিরে পেতে আপ্রাণ চেষ্টা ব্র্যাড পিটের!

অ্যাঞ্জেলিনা জোলিকে নিজের জীবনে ফিরে পেতে মদ্যপান ছেড়ে দিয়েছেন ব্র্যাড পিট। তাদের বিবাহবিচ্ছেদও হচ্ছে না বলে জানা গেছে। প্রায় এক দশক ধরে প্রেম, তারপর দুই বছরের বিবাহিত জীবন। কিন্তু সব কিছু ইতি টেনে ২০১৬র সেপ্টেম্বরে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন হলিউডের এই পাওয়ার কাপল। অবশেষে নিজের কিছু বদভ্যাস বদলে ফের অ্যাঞ্জেলিনাকে নিজের জীবনে ফিরিয়ে আনতে চলেছেন ব্র্যাড।

প্রসঙ্গত, ব্র্যাডের নেশা করার স্বভাবের জন্যেই সম্পর্ক একসময় বিষিয়ে ওঠে। তারপর ছেলে ম্যাডক্সের সঙ্গে ব্র্যাডের ইউরোপ সফর থেকে ফেরার সময় কিছু কথাকাটাকাটি হয়। এমনকি সেই কথাকাটাকাটি মারধর পর্যন্ত গড়ায়। এরপরই অ্যাঞ্জেলিনা সিদ্ধান্ত নেন বিচ্ছেদের।

জানুয়ারিতে হলিউডের এই জুটি একজন ব্যক্তিগত বিচারক নিয়োগ করেন, তাদের বিচ্ছেদপ্রক্রিয়া সম্পন্ন করার জন্য। সেই সময় ব্র্যাডের ওপর থেকে সমস্ত অভিযোগ প্রত্যাহার করে নেন জোলি।

তবে সমস্ত অভিযোগ থেকে অব্যহতি দিলেও, নিজের মন থেকে ব্র্যাডকে ছেঁটে ফেলতে পারেননি জোলি। ছয় সন্তানকে নিয়ে নিজেদের প্রাসাদের মতো বাড়ি থেকে অ্যাঞ্জেলিনা বেরিয়ে আসতে পারলেও, ব্র্যাডকে মন থেকে বের করতে পারেননি তিনি। এদিকে ব্র্যাডও জোলিকে ফিরে পেতে ছিলেন মরিয়া। অবশেষে দুজনই সমঝোতার কথা ভাবছেন।  

বিবাহবিচ্ছেদ প্রক্রিয়াটি এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে দুই পক্ষই এখনও পর্যন্ত তেমন কোনো উদ্যোগ নেননি। এদিকে ব্র্যাড মদ্যপান ছেড়ে দেওয়ায়, সম্পর্কটাকে দ্বিতীয় সুযোগ দিতে হয়তো মনে মনে কিছুটা প্রস্তুত অ্যাঞ্জেলিনা।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com