logo
আপডেট : ১৩ আগস্ট, ২০১৭ ০২:৪৩
রানওয়েতে মুখ থুবড়ে পড়ল মার্কিন যুদ্ধ বিমান

রানওয়েতে মুখ থুবড়ে পড়ল মার্কিন যুদ্ধ বিমান

আমেরিকার দুই ইঞ্জিন বিশিষ্ট একটি এফ/এ-১৮ হর্নেট যুদ্ধবিমান জরুরিভাবে বাহরাইনের আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে। আর এই ঘটনায় বিমানবন্দরে বিমান ওঠানামায় বিঘ্ন সৃষ্টি হয়।

গাল্ফ এয়ার, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এবং ফ্লাই দুবাইয়ের যাত্রীরা সরাসরি ঝামেলায় পড়েন। কিছুক্ষণের মধ্যে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়া ফুটেজে দেখা গেছে, বিমানটি লেজের ওপর ভর করে পড়ে রয়েছে। যুদ্ধবিমানটির মাথার দিক উর্ধ্বমুখী হয়ে আছে। বিমানটি জরুরি অবতরণে বাধ্য হলেও পাইলট অক্ষত অবস্থায় বের হতে সক্ষম হয়েছেন। এই ঘটনায় কেউ আহত হয়েছে কিনা তা পরিষ্কার নয়। বিমানটির ককপিট থেকে ধোঁয়া বের হতে দেখা গেছে।

বাহরাইনে রয়েছে মার্কিন বাহিনীর পঞ্চম নৌ বহর। দেশে রাজতান্ত্রিক সরকারের বিরুদ্ধে আন্দোলনকারীদের ওপর ব্যাপক দমন-পীড়ন হলেও গণতন্ত্র ও মানবাধিকারের বুলি আওড়ানো আমেরিকা তার বিরুদ্ধে আজ পর্যন্ত কোনও কথা বলে নি।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com