logo
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:৩০
রাজধানীতে বাসের ধাক্কায় দিনমজুরের মৃত্যু

রাজধানীতে বাসের ধাক্কায় দিনমজুরের মৃত্যু

রাজধানীর বনানী-কাকলী বাসস্ট্যান্ডে বাসের ধাক্কায় রহিচ উদ্দিন (৩০) নামের এক দিনমজুরের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে পৌনে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতের সহকর্মী মানিক মিয়া জানান, তারা মাটি কাটার কাজ করেন এবং ভাটারা নতুনবাজার এলাকায় থাকেন। নিহত রহিচ উদ্দিনের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার কলসাকান্দা উপজেলার পলাশহাটি গ্রামে। তার বাবার নাম দানু মোড়ল। কয়েকদিন আগে কাজের উদ্দেশে সে ঢাকায় আসে।

তিনি আরো জানান, রহিচ উদ্দিন আজ সকালে বনানী-কাকলী এলাকায় কাজের উদ্দেশে এসে বাসস্ট্যান্ডের পাশে রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

দিনমজুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com