logo
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:৩৩
পূর্বধলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

পূর্বধলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

প্রতীকী ছবি

নেত্রকোনার পূর্বধলায় মঙ্গলবার রাতে তাজ্জত আলী (৬৫) নামের এক সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পূর্বধলা থানার পুলিশ। গ্রেপ্তারকৃত তাজ্জত আলীর বাড়ি উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের পাটাবুকা গ্রামে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) অভিরঞ্জন দেব জানান, গ্রেপ্তারকৃত তাজ্জত আলী গত ১৯৮৭ সালে নেত্রকোনা সদর থানার একটি ডাকাতি মামলার আসামি ছিল। পরে নেত্রকোনা বিজ্ঞ আদালত তার অনুপস্থিতিতে ১৯৯৭ সালে তাকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘ ২৭ বছর পর পূর্বধলা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল, এ এস আই নূর উদ্দিন ও এ এস আই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তাকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com