logo
আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:৫১
১৪ দল রোহিঙ্গা শিবির পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবে শনিবার

১৪ দল রোহিঙ্গা শিবির পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবে শনিবার

আসছে শনিবার ক্ষমতাসীন ১৪ দলের একটি প্রতিনিধিদল কক্সবাজারের উখিয়া ও টেকনাফ এলাকায় রোহিঙ্গা আশ্রয়শিবির পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবে। প্রতিনিধিদলটিতে নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। গতকাল বুধবার ১৪ দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্যমন্ত্রী ছাড়াও ১৪ দলের প্রতিনিধিদলে থাকবেন ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, জাসদ একাংশের কার্যকরী সভাপতি মঈনুদ্দিন খান বাদল, অন্য অংশের সাধারণ সম্পাদক শিরিন আক্তার, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, তরীকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশার মাইজভাণ্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, ন্যাপের যুগ্ম আহ্বায়ক ইসমাইল হোসেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com