logo
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:৫৮
সমরাস্ত্রের জন্যই একদিন ধ্বংস হয়ে যাবে গোটা পৃথিবী!

সমরাস্ত্রের জন্যই একদিন ধ্বংস হয়ে যাবে গোটা পৃথিবী!

প্রযুক্তিতে ক্রমশ এগিয়ে যাচ্ছে বিশ্ব তাতে কোনো সন্দেহ নেই। কার্যত প্রত্যেক মিনিটে একটার পর একটা আবিস্কার হয়ে যাচ্ছে বিশাল এই পৃথিবীতে। শুধু একটা ক্ষেত্রেই যে এই আবিস্কার হয়ে যাচ্ছে তা কখনও নয়! বিজ্ঞানের কল্যাণে কার্যত সবক্ষেত্রেই এগিয়ে যাচ্ছে মানুষ। তবে সবকিছুর মধ্যে যুদ্ধাস্ত্রে আবিস্কারের মাত্রা অনেকটাই বেশি!

শত্রু নিধনই হোক আর প্রতিবেশি রাষ্ট্রের হাত থেকে নিজ দেশকে রক্ষা করা সব কিছুর জন্যেই কার্যত প্রত্যেকদিন নিত্যনতুন সমরাস্ত্রের আবিস্কার করে যাচ্ছে বিশ্বের একাধিক প্রথমসারির দেশ। সেই তালিকাতে রয়েছে অত্যাধুনিক শব্দের চেয়েও দ্রুতগামী ফাইটার জেট, স্টিলথ ফাইটার জেট ( যে কোনও দেশের রেডারকে ফাঁকি দিতে পারে), লেজার মিসাইল, ক্রুজ মিসাইলসহ একাধিক সমরাস্ত্র। এখানেই শেষ নয়, প্রত্যেকদিনই নিত্যনতুন আবিস্কার চলছে সমরাস্ত্রে।

আগামী প্রজন্মে আরও কি সমরাস্ত্র আসতে চলেছে? সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে নেক্সট জেনারেশনের অস্ত্রগুলি দেখানো হয়েছে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com