logo
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:৪৭
জ্বলন্ত আগ্নেয়গিরিতে পড়ে মৃত্যু ১১ বছরের ছেলে ও তার বাবা-মায়ের!

জ্বলন্ত আগ্নেয়গিরিতে পড়ে মৃত্যু ১১ বছরের ছেলে ও তার বাবা-মায়ের!

জ্বলন্ত আগ্নেয়গিরির মধ্যে পড়ে মৃত্যু হল ১১ বছরের একটি ছেলে ও তার বাবা-মায়ের। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ইতালির নেপলস-এর কাছে পোজুওলিতে। ওই দম্পতির সাত বছরের আরও একটি শিশুপুত্র রয়েছে।

ইতালির সোলফাতারা আগ্নেয়গিরি দেখতে পর্যটকের ভিড় হয় ভালোই। দুই শিশুপুত্র নিয়ে পোজুওলির সোলফাতারা ঘুরতে গিয়েছিলেন ৪৫ বছরের ম্যাসিমিলিয়ানো ক্যারার ও তাঁর স্ত্রী ৪২ বছরের তিজিয়ানা জারামেল্লা। ওই আগ্নেয়গিরির আশেপাশের অঞ্চলের তাপমাত্রা ও গ্যাসের ঘনত্ব পরীক্ষা করেই পর্যটকদের সেখানে যাওয়ার অনুমতি দেওয়া হয় বলে জানিয়েছে প্রশাসন।

কিন্তু ১১ বছরের বাচ্চা ছেলেটি বাবা-মায়ের অসর্তকতার সুযোগে নিষিদ্ধ এলাকায় পৌঁছে যায়। হঠাত্‍ই পা পিছলে জ্বলন্ত আগ্নেয়গিরির একটি গর্ত দিয়ে ভেতরে পড়ে যায় সে। চিত্‍কার শুনে ছুটে আসেন ম্যাসিমিলিয়ানো এবং তিজিয়ানা। কোনও কিছু না ভেবেই আগ্নেয়গিরির ভেতরে ঝাঁপ দেন তাঁরাও। জ্বলন্ত লাভায় পুড়ে মৃত্যু হয় তিনজনেরই।

সাত বছরের অন্য ছেলটির কান্নায় বিষয়টি জানতে পারেন অন্য পর্যটকরা। তারাই পুলিশে খবর দেন। এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে স্থানীয় প্রশাসন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com