logo
আপডেট : ১২ নভেম্বর, ২০১৭ ১৫:০০
কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্প অনুষ্ঠিত

কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্প অনুষ্ঠিত

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) হল অব ফেমে শনিবার (১১ নভেম্বর) কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের লিভারেজিং আইসিটি ফর গ্রোথ, এমপ্লয়মেন্ট অ্যান্ড গভর্ন্যান্স (এলআইসিটি) প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

অংশগ্রহণকারীদের উদ্দ্যশ্যে কাজী আইটি'র প্রতিষ্ঠাতা ও সিইও মাইক কাজী বলেন, পুরো ট্রেনিং মনোযোগ দিয়ে দেখতে এবং নোট তৈরি করতে, যা পরবর্তী সময় তাদের প্রেজেন্টেশন তৈরিতে সহায়ক হবে। আমরা আশা করছি পর্যায়ক্রমে কাঙ্ক্ষিত জনবল পাব। বুটক্যাম্পের দিনই কয়েকজন চাকরিপ্রার্থীকে নিয়োগ প্রদান করা হয়েছে। বাকিরা আমাদের স্বাভাবিক নিয়মে আসবে।

এই আয়োজনের মধ্যে দিয়ে মোট তিনটি শাখার জন্য অ্যানালিস্ট বিজনেস ডেভেলপমেন্ট, টিম লিডার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ম্যানেজারসহ বিভিন্ন পদে জনবল নেওয়া হবে। অংশগ্রহণকারীদের মধ্যে যাদের যোগ্য মনে হবে নিয়োগ পাবে তারাই। রাজধানীর নিকুঞ্জে প্রধান অফিস, ধানমণ্ডির শাখা অফিস ও রাজশাহী অফিসের জন্য ডে এবং নাইট শিফটে তাদের নিয়োগ দেওয়া হবে।

উক্ত ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
 
এ ছাড়াও কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্পে ফিউচার লিডারের লিড কনসালট্যান্ট ও সিইও কাজী এম আহমেদ, মোটিভেশনাল স্পিকার জি সামদানি ডন, রবি-টেনমিনিট স্কুলের উদ্যোক্তা আয়মান সাদিক, হিউম্যান ক্যাপাসিটি ডেভেলপমেন্ট ও হসপিটালিটি ম্যানেজমেন্ট বিশেষজ্ঞ জিশু তরফদার, বাংলাদেশ অর্গানাইজেশন ফর লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্টের প্রতিষ্ঠাতা রুশদিনা খানসহ আরো অনেকে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com