logo
আপডেট : ৭ ডিসেম্বর, ২০১৭ ১৬:৩৪
শখ-তপু খানের ঝামেলা মিটে গেল!

শখ-তপু খানের ঝামেলা মিটে গেল!

গত বছরের ১২ জুন অভিনেত্রী আনিকা কবির শখের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ এনে তাকে বয়কটের আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলন করেছিলেন নাট্যনির্মাতা তপু খান। সেসময় তপু খান বলেছিলেন, সবচেয়ে বড় ক্ষতিটা হয়েছে সম্পর্ক আর বিশ্বাসের। এও বলেছিলেন তার মতো একজন তারকা এমন কথার বরখেলাপি করলে নতুনরা কী করবে? এর মাঝে মরুভূমির গরম হাওয়ায় শীতলতা এসেছে ফের উষ্ণ হয়েছে।

এভাবেই কেটে গেছে প্রায় দেড় বছর। শখ-তপু খানের মাঝে বরফ গলতে শুরু করেছে। ফাইনালি এই ডিসেম্বরে দুজনের সম্পর্ক নতুন করে যাত্রা শুরু করলো। এই দেড় বছরের মধ্যে শুধু সম্পর্কই ঠিক হয়ে যায় নি। দুজনে একসাথে ফের কাজ শুরু করেছে।

রাজধানীর উত্তরার ক্যাপ্টেন বারিস্তা রেস্টুরেন্টে তপু খানের 'ইয়েস' নামের একটি শুটিংয়ে অংশ নিলেন শখ। সেখানেই শখ কালের কণ্ঠকে জানালেন না, আমাদের মাঝে কোনো ঝামেলা নেই। সব ঝামেলা চুকে গেছে। এই তো দেখতেই পাচ্ছেন আমরা নতুনভাবে কাজ শুরু করেছি। আশা করছি নতুন কাজটা ভালোই হবে।

তপু খান কালের কণ্ঠকে বলেন, আমাদের মাঝে একটা সমস্যা হয়েছিল। সেসব আর ভাবতে চাইনা। শখ একজন ভালো অভিনেত্রী। তাকে নিয়ে কাজ করতে চাই। মাঝখানের সময়টা ভুলে নতুন নতুন উদ্যমে বেটার কিছু কাজ হবে আশা করছি।

তপু খান পরিচালিত 'ইয়েস' নামের এই নাটকে শখের বিপরীতে অভিনয় করছেন নিশো। চিত্রনাট্য লিখেছেন রুম্মন রশীদ খান।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com