logo
আপডেট : ৭ ডিসেম্বর, ২০১৭ ১৭:১০
৫৪ বছরেও এশিয়ার শীর্ষ যৌন আবেদনময়ীদের তালিকায় শ্রীদেবী

৫৪ বছরেও এশিয়ার শীর্ষ যৌন আবেদনময়ীদের তালিকায় শ্রীদেবী

একসময় দাপটের সাথে বলিউডে অভিনয় করে গেছেন তিনি। এখন তার মেয়ে অভিনেত্রী হিসেবে বলিউডে কাজ শুরু করেছেন। জীবনের সোনালি সময় পেরিয়ে গেছে। তারপরেও তিনি অনন্য। বলছিলাম শ্রীদেবীর কথা।

ইস্টার্ন আইয়ের '৫০ সেক্সিয়েস্ট এশিয়ান উইমেন' এর বার্ষিক ইউকে পোল-এ এমনই সব খবর এসেছে। সুন্দরীদের লড়াইয়ে আরও অনেক হার জিত হয়েছে। কোয়ান্টিকো স্টার প্রিয়াঙ্কা চোপড়া শীর্ষ সম্মান জিতেছেন। তবে তালিকায় উঠে এসেছে শ্রীদেবীর নাম।

৫৪ বছরের শ্রীদেবী 'সেক্সিয়েস্ট উইমেন' এর তালিকায় 'এডিটর চয়েস' এ নির্বাচিত হয়েছেন। আর এ থেকেই বোঝা যায় শ্রীদেবীর আবেদন বর্তমানের বলিউড তারকাদের চেয়ে কিছু কমে নি। এখনো শ্রীদেবীর গ্ল্যামার মুগ্ধ করে ভারতসহ গোটা এশিয়াকে। তাই তো তিনি  ইস্টার্ন আইয়ের তালিকায় নিজের স্থান করে নিয়েছেন।

ইস্টার্ন আইয়ের তালিকায় প্রিয়াঙ্কার পরই জায়গা করে নিয়েছেন টেলিভিশন অভিনেত্রী নিয়া শর্মা। ইউকে-এর পোল অনুযায়ী টেলিভিশনের দুনিয়ায় এশিয়ার অভিনেত্রীদের মধ্যে যৌন আবেদনের নিরিখে এগিয়ে রয়েছেন ভারতীয় নিয়া শর্মা।

ইউকে পোল অনুযায়ী ক্যাটরিনা অনেকটাই পিছনে। যৌন আবেদনের নিরিখে এশিয়ার অভিনেত্রীদের তালিকায় তৃতীয় স্থানে রয়েছে আলিয়া ভাট, পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। ক্যাটরিনা কাইফ রয়েছেন সাত নম্বরে। সিরিয়াল অভিনেত্রী দৃষ্টি ধামি রয়েছেন ৬ নম্বরে।

যৌন আবেদনের ভিত্তিতে তৈরি এই তালিকায় রয়েছেন ৫৪ বছরের অভিনেত্রী শ্রীদেবীও। তিনি রয়েছেন এডিটরস চয়েসে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com