logo
আপডেট : ৭ ডিসেম্বর, ২০১৭ ১৭:৩৯
খালেদা জিয়া ও তারেক রহমানের দুর্নীতির প্রতিবাদে
শিবালয়ে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

শিবালয়ে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নির্দেশনানুযায়ী খালেদা জিয়া ও তারেক রহমানের দুর্নীতির প্রতিবাদে ও তাদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শিবালয় সদর উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে আজ সকাল ১১ টার দিকে স্থানীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ মিছিল করা হয়।

কলেজ শাখার সভাপতি সবজাল হোসেন টিপুর সভাপতিত্ব বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম জনি, কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান জনি, যুগ্ন-সাধারণ সম্পাদক রবিউস সানী, সাংগঠনিক সম্পাদক শিমুল আহমেদ, বিভাগীয় উপ-সম্পাদক নাজমুল হাসান নয়ন প্রমুখ।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com