logo
আপডেট : ১২ জানুয়ারি, ২০১৮ ১৭:৪৩
দেখুন বাংলার ঐতিহ্যবাহী সাপ খেলার ভিডিও, ইউটিউবে ভাইরাল

দেখুন বাংলার ঐতিহ্যবাহী সাপ খেলার ভিডিও, ইউটিউবে ভাইরাল

সাপুড়ে দেখাচ্ছেন সাপ খেলা, ভীড় করেছে উৎসুক মানুষ

বাংলাদেশের গ্রামাঞ্চলে এককালে খুবই জনপ্রিয় ছিল সাপ খেলা। ঐতিহ্যবাহী এ খেলাটি এখন আর দেখা যায় না বললেই চলে। অবশ্য মাঝে মাঝে শহরে বেদেদের সাপের বাক্স নিয়ে ঘুরতে ফিরতে দেখা যায়। বাংলাদেশের কোনো এক গ্রামে সাপখেলার একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেট জগতে।

আরো পড়ুন: ফাঁস হলো সেই ঐতিহাসিক ভিডিও, কী বলেছিলেন খামেনি?

অনেকগুলো বাক্সে ভরা বিষধর সাপ, চারপাশটা ঘিরে গ্রামের মানুষ৷ একে একে বাক্স থেকে সাপগুলোকে বের করলেন সাপুড়ে। শুরু করলেন খেলা দেখাতে।

গ্রামের মানুষগুলো মুগ্ধ হয়ে দেখছিলেন সে খেলা। ইউটিউব চ্যানেল ‘অ্যারাউন্ডমিবিডি'-তে এরকমই রোমাঞ্চকর একটি ভিডিও আপলোড করা হয়েছে গত মে মাসে।

আরে পড়ুন: ট্রাম্পের 'ফায়ার অ্যান্ড ফিউরি'র অপেক্ষায় ১৪ লাখ পাঠক

ভিডিওটি আপলোডের পর থেকে এখন পর্যন্ত তা দেখা হয়েছে ৭৩ লাখেরও বেশিবার। আর এতে মন্তব্য রয়েছে সাড়ে আটশ'রও বেশি এবং লাইক দিয়েছেন দশ হাজারেরও বেশি মানুষ৷ অনেক মজার মজার মন্তব্য রয়েছে ভিডিওটিতে।

সূত্র : ডয়টে ভেলে

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com