logo
আপডেট : ১২ জানুয়ারি, ২০১৮ ২০:২৯
তারকাদেরও ছাড়িয়ে গেছে সন্তানরা!

তারকাদেরও ছাড়িয়ে গেছে সন্তানরা!

বাম থেকে সারা আলী, জাহ্নবি কাপুর এবং অনন্যা পান্ডে

সাধারণত বিনোদন জগতের তারকারা হয়ে ওঠেন ফ্যাশন আইকন। তারাই নতুন ফ্যাশন চালু করেন কিংবা কোনো একটা বাতিলের খাতায় তুলে দিতে পারেন। সাদারণের কাছে ফ্যাশন দুনিয়ায় তারা অনুকরণীয়। কিন্তু বলিউডে হাই ফ্যাশন তারকাদের চেয়েও এগিয়ে গেছে তাদের সন্তানরা। সারা আলী খান থেকে শুরু করে নব্যা নাভেলি সবাই আছেন এ তালিকায়। 

আরো পড়ুন: মার্কিন পর্ন তারকাকে নিয়ে রাম গোপাল ভার্মার ভিডিও শুট

ইতিমধ্যে ফ্যাশন দুনিয়ায় তোলপাড় তুলেছেন বি টাউনের বিগ বি অমিতাব বচ্চনের নাতনী নব্যা নাভেলি নন্দা। কখনও গাউনে, আবার কখনো বিকিনিতে রীতিমতো হিট তিনি। নব্যার সোশাল মিডিয়ায় ফলোয়ারও সবচেয়ে বেশি। 

ওদিকে শাহরুখ খানে বড় ছেলে আরিয়ান বলতেই মেয়েদের হৃদস্পন্দন বেড়ে যায়। ছবিতে এখনই আসার কোনো সম্ভাবনা নেই। কিন্তু সোশাল মিডিয়ায় কোনো ছবি দিলেই তা ভাইরাল হয়ে যায়। ফ্যাশনে বাবার চেয়েও এগিয়ে গেছেন। শুধু পোশাকেই নয়, লুকেও তিনি হার্টথ্রব। 

অভিনেতা চাঙ্কি পান্ডের অনন্যা পান্ডে কিন্তু ফ্যাশন দুনিয়ায় রীতিমতো বড় তারকা হয়ে উঠেছেন। এই সুন্দরী শিগগিরই বলিউডে পা রাখবেন। তবে তার আগেই সোশাল মিডিয়ায় তার হট ছবিতে উত্তাপ ছড়িয়েছে। 

আরো পড়ুন: এবার পুনম কাণ্ডে বিব্রত দ্রাবিড়

সাইফল আলীর ছেলে অবিকল বাবার মতোই হয়েছে। এই হ্যান্ডসাম যুবক স্টাইল আর লুকেও বাবাকে ছাড়িয়ে গেছেন বলে মনে করছেন অনেকে। 

শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপু ইতিমধ্যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আইকনে পরিণত হয়েছেন। এ বছরই তার অভিনীত 'ধড়ক' ছবিটি মুক্তি পেতে চলেছে। 

দেশি বা বিদেশি পোশাকে তিনি অনন্যা। যে কাউকে ফ্যাশনে টক্কর দিকে পারেন শাহরুখের আদরের মেয়ে। 
সূত্র : এই সময় 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com