logo
আপডেট : ১২ জানুয়ারি, ২০১৮ ২৩:৪১
সোনামসজিদ সীমান্তে ৯টি উট আটক

সোনামসজিদ সীমান্তে ৯টি উট আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুটি সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে চোরাচালান হয়ে আসা ৯টি উট আটক করেছে বিজিবি। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় দুটি মামলা করা হয়েছে।

বিজিবি জানায়, শুক্রবার ভোরে উপজেলার সোনামসজিদ সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসার সময় গোপন খবরের ভিত্তিতে বিজিবি সদস্যরা ছয়টি উট আটক করেন। অন্যদিকে উপজেলার শিয়ালমারা সীমান্ত দিয়ে একইভাবে আসার সময় ফাঁড়ির বিজিবি সদস্যরা তিনটি উট আটক করেন। তবে এ সময় কোনো চোরাকারবারিকে আটক করতে পারেনি বিজিবি।

সোনামসজিদ বিওপি বিজিবি ক্যাম্পের কমান্ডার মো. আব্দুর রহমান ও শিয়ালমারা বিওপি বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার মো. শাহ ফজলুর রহমান জানান, এ ব্যাপারে শিবগঞ্জ থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। একই সঙ্গে শিবগঞ্জ কাস্টম শুল্ক গুদামে উটগুলো রাখা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. রাশেদ আলীও সোনামসজিদ সীমান্তে ৯টি ভারতীয় উট আটকের সত্যতা স্বীকার করেন।

শিবগঞ্জ কাস্টম শুল্ক গুদামের সিপাহি নজরুল ইসলাম ৯টি উট পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

সোনামসজিদ বিওপি বিজিবি ক্যাম্পের কমান্ডার মো. আব্দুর রহমান জানান, দুই সীমান্ত দিয়ে ভারত থেকে আসা উট আটকের মামলায় একটিতে আটজনের, অন্যটিতে ৯ জনের নাম উল্লেখ করে পলাতক দেখিয়ে শিবগঞ্জ থানায় শুক্রবার দুপুরে দুটি মামলা করা হয়েছে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com