logo
আপডেট : ১২ জানুয়ারি, ২০১৮ ২৩:৪৩
চাঁপাইনবাবগঞ্জে ভাড়াবাসায় ব্র্র্যাক কর্মকর্তার ঝুলন্ত লাশ

চাঁপাইনবাবগঞ্জে ভাড়াবাসায় ব্র্র্যাক কর্মকর্তার ঝুলন্ত লাশ

চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তিবাগ মহল্লায় ভাড়াবাসা থেকে এক ব্র্র্যাক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম সুভাষ কুমার সাহা (৪৫)। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সুভাষ চাঁপাইনবাবগঞ্জে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের একজন কর্মকর্তা ছিলেন। এখানে তিনি পরিবার নিয়ে থাকতেন। তাঁর বাড়ি গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার কৃষ্ণদিয়া গ্রামে।

সদর থানার এসআই আমিনুল ইসলাম জানান, ব্র্যাক কর্মকর্তা সুভাষ বৃহস্পতিবার রাতে কোনো এক সময় ডাইনিং রুমে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি টের পেয়ে গভীর রাতে পরিবারের সদস্যরা চেঁচামেচি করলে স্থানীয়রা লাশ উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালে পাঠায়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com