logo
আপডেট : ১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০১
এক কাতারে গাজীপুরের চার নেতা

এক কাতারে গাজীপুরের চার নেতা

ছবি: কালের কণ্ঠ

গাজীপুরে আওয়ামী লীগের রাজনীতিতে চারটি গ্রুপ রয়েছে। প্রকাশ্য না হলেও নিরবে চলে প্রতিযোগিতা। কিন্তু বিশ্ব ইজতেমার মাঠে একসঙ্গে একই বিছানায় বসে ঘনিষ্ঠভাবে আলাপচারিতায় চার গ্রুপের চার নেতা।

এই চার নেতা হলেন- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হোসেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লাহ খান, সদরের এমপি জাহিদ আহসান রাসেল এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

চারজনের একসঙ্গে বসে আলাপচারিতার একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ছবি দেখে দলের অনেকেই স্বস্তি প্রকাশ করেন। অনেকে মনে করেন, এর মধ্য দিয়ে তৃণমূলের নেতাকর্মীরাও সবরকম বিভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে রাজনৈতিক কার্যক্রম চালিয়ে যাবেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com