logo
আপডেট : ১৩ জানুয়ারি, ২০১৮ ০০:১৭
শেষ ম্যাচে হারল মোহামেডান

শেষ ম্যাচে হারল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক : লিগে পঞ্চম হয়েছে মোহামেডান। শিরোপা লড়াইয়েও তারা ছিল না, অবনমনও চোখ রাঙায়নি সেভাবে। তবে এই মাঝারি মানের মোহামেডানের শেষটা হলো হার দিয়ে। কাল শেষ ম্যাচে ব্রাদার্স হারিয়েছে তাদের ১-০ গোলে।

ম্যাচের ২৫ মিনিটে আরিফুলের করা গোলটিই পার্থক্য গড়ে দিয়েছে শেষ পর্যন্ত। আল আমিনের বাড়ানো বলে নিখুঁত ফ্লিকে বল জালে পাঠিয়েছিলেন ব্রাদার্স ফরোয়ার্ড। পুরো লিগে অবনমনের শঙ্কায় ছিল ব্রাদার্স। আগের ম্যাচেই ফরাশগঞ্জকে হারিয়ে তারা সেই শঙ্কা কাটায়। কাল তো মোহামেডানকে হারানোর আনন্দ নিয়েই লিগ শেষ করল গোপীবাগের দলটি। পয়েন্ট টেবিলে ২২ পয়েন্ট নিয়ে তারা আছে সপ্তম স্থানে। পঞ্চম স্থানে থাকা মোহামেডানের পয়েন্ট ৩২।

অন্য ম্যাচে মুক্তিযোদ্ধা-বিজেএমসি পয়েন্ট ভাগাভাগি করেছে গোলশূন্য ড্র থেকে। এতে অবনমনটা বোধ হয় এড়িয়েই ফেলল মুক্তিযোদ্ধা। একদম তলানিতে থাকা রহমতগঞ্জের পক্ষে অবশ্য মুক্তিযোদ্ধার সঙ্গে সমান ১৮ পয়েন্টে আসা সম্ভব, তবে সে জন্য শেষ ম্যাচে হারাতে হবে চারে লিগ শেষ করা সাইফ স্পোর্টিংকে, যেটা অঙ্কে সম্ভব হলেও বাস্তবে প্রায় অসম্ভব।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com