logo
আপডেট : ১৩ জানুয়ারি, ২০১৮ ০০:১৭
প্রত্যাশিত গন্তব্যে প্রথম পর্ব

প্রত্যাশিত গন্তব্যে প্রথম পর্ব

ক্রীড়া প্রতিবেদক : বিসিএল প্রথম পর্বের চতুর্থ দিনে ওলটপালট হয়নি কোনো। ওয়ালটন মধ্যাঞ্চলের বিপক্ষে প্রত্যাশিত জয়ই পেয়েছে বিসিবি উত্তরাঞ্চল। আর বিকেএসপিতে ড্রয়ে শেষ হয়েছে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল ও প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের ম্যাচটি।

সিলেটে সোহরাওয়ার্দি শুভ (৪/৭১) ও আরিফুল হকের (৩/৫০) বোলিংয়ে মধ্যাঞ্চলের দ্বিতীয় ইনিংস শেষ হয়েছে ৩৩৬ রানে। তাতে জয়ের জন্য প্রয়োজনীয় ৬৮ রান তুলতে মোটেও বেগ পেতে হয়নি উত্তরাঞ্চলকে। এক ওপেনারকে হারিয়ে জয় নিশ্চিত করেছে দলটি।

এদিকে বিকেএসপিতে জিততে হলে অভাবিত কিছুই করতে হতো পূর্বাঞ্চলকে। কিন্তু দক্ষিণাঞ্চলের প্রথম ইনিংস ৩৯৫ রানে থামিয়ে কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দেওয়ার জন্য পর্যাপ্ত সময়ই পায়নি মমিনুলের দল। অবশ্য ঘরোয়া ক্রিকেটে এখনো জাতীয় দলের দৃশ্যপট থেকে হারিয়ে যাওয়া খেলোয়াড়দের দাপট দেখেছে বিকেএসপি। দক্ষিণাঞ্চলের লাইফলাইন নিশ্চিত করেছে তুষার ইমরানের সেঞ্চুরি। আর দুই ইনিংস মিলিয়ে ৯ উইকেট নেওয়া আব্দুর রাজ্জাকের (৪৯৯) সামনে রয়েছে পরের ম্যাচেই প্রথম শ্রেণির ক্রিকেটে পাঁচ শ শিকারের হাতছানি।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com