logo
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:৪৯
বিদ্যুৎস্পর্শে উদ্ধারকর্মীর মৃত্যু
জামালপুরে যাত্রীবাহী বাস খাদে, আহত ২০

জামালপুরে যাত্রীবাহী বাস খাদে, আহত ২০

জামালপুর-ময়মনসিংহ সড়কে জামালপুরের লাহিড়িকান্দা এলাকায় আজ বুধবার ভোরে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে ২০ জন আহত হয়েছে। এ সময় বিদ্যুৎস্পর্শে স্থানীয় এক উদ্ধারকর্মীর মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৈশাখী পরিবহনের একটি যাত্রীবোঝাই বাস মঙ্গলবার রাতে ঢাকা থেকে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি বুধবার ভোরে জামালপুর-ময়মনসিংহ সড়কের লাহিড়িকান্দা এলাকায় পৌঁছায়। এ সময় বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে বাসটি খাদে পড়ে যায়। এতে বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হন।

দুর্ঘটনার পর স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়। এ সময় উদ্ধারকর্মীদের মধ্যে মোহনপুর বেপারিপাড়া এলাকার গোল মাহমুদ (২৮) ভেঙে পড়া বিদ্যুতের খুঁটির সঙ্গে  লাগানো সচল তারে স্পৃষ্ট হয়ে মারা যায়। জামালপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে ১১ জনকে আহত অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

জামালপুর সদর থানার ওসি মো. নাসিমুল ইসলাম, দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com