kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

‘জলাবদ্ধতার মেগা প্রকল্পে চট্টগ্রামবাসীর প্রত্যাশা পূরণ হবে’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১১ আগস্ট, ২০১৭ ০৬:০৯



‘জলাবদ্ধতার মেগা প্রকল্পে চট্টগ্রামবাসীর প্রত্যাশা পূরণ হবে’

ফাইল ছবি

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, একনেকে অনুমোদন পাওয়া মেগা প্রকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে জলাবদ্ধতা নিয়ে চট্টগ্রামবাসীর প্রত্যাশা পূরণ হবে। তিনি এই প্রকল্প অনুমোদন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষে নগরের সদরঘাট থানা আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সাবেক সিটি মেয়র আরো বলেন, অতীতে চট্টগ্রামের উন্নয়ন নিয়ে অনেক টালবাহানা হয়েছে। অনেক প্রতিশ্রুতি পেলেও কাজের কাজ হয়নি। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতি রক্ষা করে চলেছেন। চট্টগ্রামের উন্নয়নে তাঁর উদ্যোগ ও পদক্ষেপগুলোর সুফল আমরা পেতে যাচ্ছি এবং তা যেন ভেস্তে না যায় সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।  

প্রধান বক্তা হিসেবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, বাংলাদেশ এখন গরিব নয়। প্রধানমন্ত্রী অর্থনৈতিক মুক্তির পথ সুগম করেছেন।

সদরঘাট থানা আওয়ামী লীগ সহসভাপতি হাজি শওকত আলীর সভাপতিত্বে সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈমুদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম প্রমুখ বক্তৃতা করেন।


মন্তব্য