kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

বাফা নির্বাচনে মাহবুবুল আনামের পরিষদ বিজয়ী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১২ আগস্ট, ২০১৭ ০২:০১



বাফা নির্বাচনে মাহবুবুল আনামের পরিষদ বিজয়ী

আন্তর্জাতিক পণ্য পরিবহনে নিয়োজিত বাংলাদেশ ফ্রেইট ফরোয়ার্ডার্স অ্যাসোসিয়েশনের (বাফা) দ্বিবার্ষিক নির্বাচনে মাহবুবুল আনামের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছে। এই প্যানেল ১৯ পরিচালক পদের মধ্যে ১৪টি পেয়েছে।

আর হেলাল উদ্দিন আকবরের নেতৃত্বাধীন সচেতন ঐক্য পরিষদ পেয়েছে পাঁচটি।  

গত বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাকা ও চট্টগ্রামে একযোগে ভোট হয়। ঢাকায় কেআইবি কমপ্লেক্স এবং চট্টগ্রামে আগ্রাবাদ হোটেলের ইছামতি হলে এই ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচন বোর্ডের প্রধান শাদাকাত উল্লাহ গত বৃহস্পতিবার রাতে ফল ঘোষণা করেন।

নির্বাচিত ১৯ পরিচালক ভোটে একজন সভাপতি, একজন সিনিয়র সহসভাপতি, একজন সহসভাপতিসহ ১২ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করবেন। তাঁরা আগামী দুই বছরের জন্য এই অ্যাসোসিয়েশনের নেতৃত্ব দেবেন। আগামী সপ্তাহের মধ্যেই নির্বাহী কমিটি গঠনের বাধ্যবাধকতা রয়েছে।

নির্বাচিতরা হলেন সম্মিলিত পরিষদের মাহবুবুল আনাম, আমিরুল ইসলাম চৌধুরী মিজান, এ বি এম রফিকুজ্জামান সাগর, অমীয় শংকর বর্মণ, আরিফুল আহসান, এম এ সোবহান, সৈয়দ মো. বখতিয়ার, খায়রুল আলম সুজন, মুয়াম্মার আহম্মেদ, খোরশেদ আলম, নাসির আহম্মেদ, আদনান মো. ইকবাল, কবির আহম্মেদ ও কামরুজ্জামান ইবনে আমিন এবং সচেতন ঐক্য পরিষদের হেলাল উদ্দিন আকবর, সৈয়দ মুস্তাফিজুর রহমান, জাহিদ হোসেন ফিরোজ, বদরুল হক চৌধুরী ও নুরুল আমিন।  

বাফার এবারের নির্বাচনে ভোটার ছিলেন ৮৭৯ জন।

১৯ পদের বিপরীতে প্রার্থী ছিলেন ৩৯ জন।


মন্তব্য