kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

কক্সবাজারে স্বেচ্ছাসেবক লীগ নেতার ঘরে রোহিঙ্গাদের লুণ্ঠিত মাল

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২৩ সেপ্টেম্বর, ২০১৭ ০৬:৩৬



কক্সবাজারে স্বেচ্ছাসেবক লীগ নেতার ঘরে রোহিঙ্গাদের লুণ্ঠিত মাল

রোহিঙ্গাদের মাঝে বিতরণের জন্য নেওয়ার পথে লুট করা একটি ট্রাকের কিছু মালামাল গতকাল শুক্রবার রাতে উদ্ধার করা হয়েছে। কক্সবাজার শহরতলির ঝিলংজা খাদ্যগুদামসংলগ্ন এলাকায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ ইদ্রিসের ঘর থেকে এসব লুণ্ঠিত মাল উদ্ধার করা হয়।

কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রহিম উদ্দিন জানিয়েছেন, মোহাম্মদ ইদ্রিস ঝিলংজা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক।

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার জহির মিয়া কাজল গত রাতে জানান, বৃহস্কতিবার রাতে কক্সবাজার শহর থেকে একটি ত্রাণবাহী ট্রাকে উখিয়া-টেকনাফে রোহিঙ্গাদের বিতরণের জন্য ত্রাণসামগ্রী নেওয়া হচ্ছিল। ট্রাকটি কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা খাদ্যগুদামসংলগ্ন এলাকায় পৌঁছলে এক দল সন্ত্রাসী অস্ত্রের মুখে সেটি ছিনতাই করে। ট্রাকটি ছিনতাইয়ের পর পাশের পাহাড়ের আড়ালে নিয়ে মালামাল লুট করে নেয় সন্ত্রাসীরা।

গোপন সূত্রে খবর পেয়ে একটি গোয়েন্দা সংস্থার কর্মীরা স্থানীয় ইউনিয়ন পরিষদ মেম্বার ও গ্রাম পুলিশের দল নিয়ে গত রাতে অভিযান চালিয়ে লুণ্ঠিত মালের বেশ কিছু পরিমাণ উদ্ধার করেন। অভিযান চালানো হয় ঝিলংজা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্ম ইদ্রিসের ঘরে।

এ সময় তিনি পালিয়ে যান। পরে তাঁর ঘর থেকে লুণ্ঠিত চাল, পানির বোতল, খাবার স্যালাইনসহ বিপুল পরিমাণ মাল উদ্ধার করা হয়।


মন্তব্য