kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

নতুন রূপ পাচ্ছে রাউজানের আব্দুল আজীজ মাজার

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

১১ নভেম্বর, ২০১৭ ০৫:৩৩



নতুন রূপ পাচ্ছে রাউজানের আব্দুল আজীজ মাজার

রাউজানের কদলপুরে সম্পূর্ণ নতুন রূপে এবং ইসলামী স্থাপত্যশৈলীতে ছয় কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে মাওলানা ছৈয়দ আব্দুল আজীজ আল নক্সবন্দী (রহ.) মসজিদ ও মাজার শরিফ কমপ্লেক্স। গতকাল শুক্রবার জুমার নামাজের পর মসজিদ ও কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

 

এ সময় মোনাজাত পরিচালনা করেন খতিব ও খাদেম মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান আলকাদেরী।   সেখানে অন্যদের মধ্যে সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল হক চৌধুরী লাভলু, সরকার নিযুক্ত মোতোয়ালি আলহাজ নাছির উদ্দিন চৌধুরী, মাহামুদুল হক, খোরশেদুল আলম চৌধুরী, মুজিবুল হক চৌধুরী, আলহাজ শফিকুর রহমান চৌধুরী, মৌলানা মো. ইব্রাহিম, সাবেক খতিব মৌলানা আবদুল মতিন, কাজী মো. ইছাক, কাজী আবু তাহের, সাবেক মেম্বার অলি আহমেদ, বর্তমান মেম্বার জয়নাল আবেদীন, মাহামুদুর রহমান চৌধুরী, হাবিবুল হক চৌধুরী, হাজি আহমেদুর রহমান, হাজি তফজ্জল আহমদ, হাজি এজাহার মিয়া, ছৈয়দ মো. ফোরকান, কাজী জাবের, মো. আলমগীর আলম, ফিরোজ মিয়া সওদাগর, হামিদুল হক, আলহাজ রফিকুল ইসলাম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।  

উদ্যোক্তারা জানান, পাঁচ হাজার বর্গফুট জায়গায় ছৈয়দ আব্দুল আজীজ আল নক্সবন্দী (রহ.) মসজিদ ও মাজার শরিফ কমপ্লেক্সটি হবে আধুনিক ও দৃষ্টিনন্দন। উল্লেখ্য, নির্মাণকাজের বেশির ভাগ অর্থায়ন আসছে আলহাজ কাশেম-নূর ফাউন্ডেশন থেকে।


মন্তব্য