kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে তিন বছরের শিশুকে শ্বাসরোধে হত্যা

ধর্ষণচেষ্টার সন্দেহ পুলিশের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৫ নভেম্বর, ২০১৭ ০৬:১৯



চট্টগ্রামে তিন বছরের শিশুকে শ্বাসরোধে হত্যা

চট্টগ্রাম মহানগরের বায়েজিদ বোস্তামী থানার কুঞ্জছায়া আবাসিক এলাকায় ইউসুফ মিয়া কলোনি থেকে তিন বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির মুখ ও শরীরের পেছনে নখের আঁচড়ের দাগ রয়েছে।

পুলিশ সন্দেহ করছে, এই ছোট্ট শিশুটিকে বিকৃত মানসিকতার কেউ ধর্ষণের চেষ্টা করেছে। সে সময় মুখ চেপে ধরায় শ্বাসরোধ হয়ে শিশুটির মৃত্যু হয়ে থাকতে পারে।

বায়েজিদ বোস্তামী থানার ওসি আবুল কালাম আজাদ জানান, নিহত শিশুটির নাম সোহাগী আক্তার সুমাইয়া। সে স্থানীয় একটি রিকশা গ্যারেজের মালিক মো. ইউসুফের মেয়ে। শিশুটি সোমবার সকাল ১০টার দিকে বাসার অদূরে মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরদিন গতকাল মঙ্গলবার ভোরে একই কলোনির বাসিন্দা সোহাগীর দাদা সালাউদ্দিন তাদের বাসার অদূরে উপুড় হয়ে শিশুটির দেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

ওসি বলেন, শিশুটির শরীরের পেছনে ও মুখে নখের আঁচড়ের দাগ রয়েছে। এ কারণে ধারণা করা হচ্ছে, শিশুটিকে মুখ চেপে ধরে কেউ ধর্ষণের চেষ্টা করেছিল।

ময়নাতদন্ত প্রতিবেদনে প্রকৃত কারণ জানা সম্ভব হবে। থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ মঈন উদ্দিন জানান, ইউসুফ-বকুল দম্পতি তাঁদের এক সন্তানের মৃত্যুর পর সোহাগীকে দত্তক নিয়েছিলেন।  

এ ঘটনায় হত্যা মামলা করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।


মন্তব্য