kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

টেকনাফের সড়কে ১৫ যানবাহনে গণডাকাতি

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৩ ডিসেম্বর, ২০১৭ ২২:৫৫



টেকনাফের সড়কে ১৫ যানবাহনে গণডাকাতি

ছবি : কালের কণ্ঠ

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং-শামলাপুর সড়কে গণডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার রাতে ডাকাতের আস্তানা খ্যাত সোনালী ব্যাংক নামক স্থানে গণডাকাতির এ ঘটনা ঘটেছে। সশস্ত্র অবস্থায় ১৫/১৬ জনের ডাকাত দল ডাকাতিতে অংশ নেয়। ডাকাতদল সড়কে ব্যরিকেড দিয়ে কমপক্ষে ১৫ টি মাইক্রোবাস, জীপ ও সিএনজি’র চালকদের মারধর পুর্বক অস্ত্রের মুখে সর্বস্ব লুটে নেয়।

ডাকাত কবলিত যানবাহনের চালক এবং যাত্রীরা জানিয়েছেন, অনেক যানবাহনের চালক ও যাত্রীকে  মারধরও করে সশস্ত্র ডাকাত দল। ডাকাতদল এসব যানবাহনের যাত্রীদের নিকট থেকে নগদ টাকা ও বিভিন্ন মালামাল সহ কমপক্ষে পাঁচ লাখ টাকা লুট করে নেয় বলে অনুমান করা হচ্ছে। সিএনজি চালক মহি উদ্দিন বলেন, নগদ টাকা মালামাল দিতে অপরাগতা প্রকাশ করলে বেধড়ক মার ধর করা হয়। মাটিতে ফেলে অস্ত্র ঠেকিয়ে সারা দিনের ভাড়া বাবত তার নিকট থেকে দুই হাজার টাকা ও মোবাইল সেট লুট করে নেয়। 

সিএনজি চালক মোহাম্মদ শফিক, ফারুখ ও জিয়াউর রহমান জানান, ডাকাত দলের ৬ টি দেশী বিদেশী অস্ত্র, ৪ টি কিরিচ ও ২ টি লাঠি ছিল। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে টেকনাফের বাহার ছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ। তবে পুলিশ ঘটনাস্থল পৌঁছার আগে ডাতাক দল চালক ও যাত্রীদের কাছ থেকে সর্বস্ব লুট করে নেয়। 

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক রাজিব পোদ্দার জানান, বিষয়টি লোকমুখে শুনেছি, তবে সন্ধ্যা পর্যন্ত কেউ মামলা নিয়ে আসেনি। 

 



মন্তব্য