kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রাউজান কদলপুর স্কুল অ্যান্ড কলেজের সুবর্ণ জয়ন্তী আজ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

৬ জানুয়ারি, ২০১৮ ০২:১৮



রাউজান কদলপুর স্কুল অ্যান্ড কলেজের সুবর্ণ জয়ন্তী আজ

চট্টগ্রামের রাউজান কদলপুর স্কুল অ্যান্ড কলেজ ৫০ বছরে পা দিয়েছে। প্রতিষ্ঠানটির সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আজ শনিবার বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। প্রধান বক্তা থাকবেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু, মাধ্যমিক ও শিক্ষাসচিব মো. সোহরাব হোসাইন, অর্থসচিব মোহাম্মদ মুসলিম চৌধুরী, শিক্ষা ও প্রকেৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী দেওয়ান মোহাম্মদ হানজালা, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মু. মোহসিন চৌধুরী ও রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ জিল্লুর রহমান চৌধুরী।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনাসভা, সংবর্ধনা, স্মৃতিচারণা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফল ড্র ও পুরস্কার বিতরণ। কদলপুর স্কুল অ্যান্ড কলেজ সুবর্ণ জয়ন্তী উদ্‌যাপন পরিষদের পক্ষ থেকে অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।


মন্তব্য