kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

কক্সবাজারে একই পরিবারের ৪ লাশ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জানুয়ারি, ২০১৮ ১০:৫৮



কক্সবাজারে একই পরিবারের ৪ লাশ উদ্ধার

কক্সবাজারে একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার গুলদিঘিরপাড় এলাকায় একটি বাসা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। স্ত্রী সন্তানদের হত্যার পর ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের। শহরের বৌদ্ধ মন্দির সড়কের শিয়াইল্ল্যা পাহাড় এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। কক্সবাজার সদর থানা পুলিশের ওসি রঞ্জিত কুমার বড়ুয়া লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন ওই এলাকার সুমন চৌধুরী (৩৩), তার স্ত্রী বেবী চৌধুরী (২৮) এবং তাদের মেয়ে অবন্তিকা চৌধুরী (৫) ও জ্যোতিকা চৌধুরী (৩)।


আরো পড়ুন: নিখোঁজের ৬ দিন পর শিশুর লাশ উদ্ধার


ওসি রণজিত বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ভেতর থেকে বন্ধ থাকা দরজা ভেঙে ওই পরিবারের চার সদস্যের লাশ উদ্ধার করা হয়। একটি কক্ষের খাটের উপর শোয়া অবস্থায় স্ত্রী বেবী ও দুই মেয়ের লাশ এবং আরেকটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সুমনের লাশ পাওয়া যায়। তবে বেবী ও দুই মেয়ের ঘাড়ে হাত দিয়ে চাপ দেওয়ার চিহ্ন পাওয়া গেছে বলে জানান তিনি।

তাদের এক প্রতিবেশী বলেন, দুপুরে খাবার খেয়ে দরজা বন্ধ করে তাদের সবাইকে ঘুমাতে দেখেছি। পরে সন্ধ্যা ঘনিয়ে এলে ডাকাডাকি করার পরও তাদের কোনো সাড়া না পাওয়ায় স্থানীয় পৌর কাউন্সিলর রাজবিহারী দাশকে খবর দেয়া হয়। কাউন্সিলর রাজবিহারী ঘটনাস্থলে এসে অনেকক্ষণ ধরে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পাওয়ায় পুলিশকে খবর দেন।


আরো পড়ুন: বাগাতিপাড়ায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ


এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কক্সবাজারের পুলিশ সুপার এ কে এম ইকবাল হোসেন। তিনি সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রী ও সন্তানদের শ্বাসরোধে হত্যার পর গৃহকর্তা আত্মহত্যা করেছেন। তারপরও পুলিশ তদন্ত করে মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ করছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 


মন্তব্য