kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

নাইক্ষ্যংছড়ির বাইশারীতে ডাকাতের গুলিবিদ্ধ লাশ

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০৩:৩৫



নাইক্ষ্যংছড়ির বাইশারীতে ডাকাতের গুলিবিদ্ধ লাশ

প্রতীকী ছবি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী থেকে পুলিশ এক ডাকাত সদস্যের লাশ উদ্ধার করেছে। বাইশারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড মুইঅংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন পশ্চিম পাশের বিলের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে ছিল লাশটি। গতকাল শুক্রবার সকালে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তি কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের করলিয়ামুরা গ্রামের বাসিন্দা মৃত কালামিয়ার পুত্র আব্দুর রশিদ (৩২) বলে প্রাথমিকভাবে শনাক্ত করেছে পুলিশ।

স্থানীয় গ্রামের বাসিন্দারা জানায়, সকালে ঘুম থেকে উঠে লাশটি দেখতে পেয়ে তারা ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশ তদন্ত কেন্দ্রে জানায়। বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসা জানান, সকালে তিনি খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান। প্রাথমিকভাবে সুরতহাল শেষে ময়নাতদনে্তর জন্য লাশটি উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার পিঠে ও মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে।

বাইশারী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আবু মুসা আরো জানান, নিহত আব্দুর রশিদের বিরুদ্ধে রামু ও নাইক্ষ্যংছড়ি থানায় বেশ কয়েকটি ডাকাতি ও অপহরণ মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, হয়তো টাকার ভাগবাটোয়ারা ও ঝগড়া-বিবাদ নিয়ে এ ঘটনার সূত্রপাত হতে পারে।

এ ছাড়া সে অপহরণচক্রের মূল হোতা আনোয়ার ডাকাত ওরফে আনাইয়া গ্রুপের সেকেন্ড ইন কমান্ড বলে জানান। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দা এবং একটি টর্চলাইটের ব্যাটারি ও মাপলার আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ আলমগীর শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মন্তব্য