kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

ডজন মামলার আসামী শিবির ক্যাডার গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১২ মার্চ, ২০১৮ ১০:৫৫



ডজন মামলার আসামী শিবির ক্যাডার গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়া থেকে বিস্ফোরক দ্রব্য, নাশকতা, অগ্নিসংযোগ, এলাকায় ত্রাস সৃষ্টি করাসহ ডজনখানেক মামলার আসামী শিবির ক্যাডার মো. মাসুমকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া শিবির ক্যাডার চট্টগ্রাম-১৫ আসনের সাবেক সংসদ সদস্য, জামায়াত নেতা আ ন ম শামসুল ইসলামের দেহরক্ষী।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানাধীন হাশমতের দোকান এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সাতকানিয়ার ৮ নম্বর ঢেমশা ইউনিয়নের হাজারীখীল এলাকার খুইল্যা মিয়া প্রকাশ টুনু মিয়ার ছেলে মো. মাসুমকে (৩০) গ্রেপ্তার করা হয়।

মাসুমের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য, নাশকতা, অগ্নিসংযোগসহ প্রায় ডজনখানেক মামলা রয়েছে জানিয়ে ওসি আরো বলেন, এ দুর্ধর্ষ জামায়াত-শিবির ক্যাডার ২০১৩ ও ২০১৪ সালে জামায়াত-শিবিরের দেশব্যাপী তাণ্ডবকালে সাতকানিয়ায় অঘোষিত সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। গ্রেপ্তারকালে তার বিরুদ্ধে থানায় ১০টি পরোয়ানা মুলতবি ছিল।

 


মন্তব্য