kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রামগঞ্জে হামলার বিচার চেয়ে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৯ মার্চ, ২০১৮ ০২:১৬



রামগঞ্জে হামলার বিচার চেয়ে সংবাদ সম্মেলন

ছবি: কালের কণ্ঠ

লক্ষ্মীপুরের রামগঞ্জে উত্তর হানুবাইশ গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা ও তার সহযোগীদের একই পরিবারের নারীসহ সাতজনকে আহত করার ঘটনায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলা প্রত্যাহার করতে আসামিদের অব্যাহত হুমকির মুখে আতংকে রয়েছে আহতরা।

গতকাল রবিবার বিকেলে রামগঞ্জ থানার সামনে একটি পত্রিকার কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন ভুক্তভোগী পরিবার। এ সময় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, উপজেলার উত্তর হানুবাইশ গ্রামের ১৫ মার্চ রাতে প্রকল্পের মাছ ধরাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন সুজন সহযোগীদের নিয়ে প্রতিপক্ষের ওপর অতর্কিত হামলা চালায়। এতে নূর নবী, মিজানুর রহমান, নুরুল ইসলাম, সিরাজ মিয়া, পলাশ, সোহেল ও জান্নাত আহত হয়।

এর মধ্যে নূর নবীর বাম চোখ ধারালো অস্ত্রের আঘাতে নষ্ট হয়। তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। আহত অন্যরা রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় ফরহাদ হোসেন বাদী হয়ে হামলাকারী সুজনসহ ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ সুজনকে গ্রেপ্তার করে।

মামলার বাদী ফরহাদ হোসেন বলেন, মামলা প্রত্যাহার করতে গ্রেপ্তার সুজনের সহযোগীরা আমাদেরকে হুমকি দিচ্ছে। এ ঘটনায় আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। বিষয়টি থানা পুলিশকে জানিয়েছি।

সংবাদ সম্মেলনে আহতরা ছাড়াও উপস্থিত ছিলেন নুরুজ্জামান চৌধুরী, ফেয়ারা বেগম, রাশেদা বেগম ও শিরিন বেগম।


মন্তব্য