kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রাউজান উপজেলা ও দ. রাউজান ছাত্রলীগ কমিটিকে কেন্দ্রের অনুমোদন

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

১২ মে, ২০১৮ ০০:২১



রাউজান উপজেলা ও দ. রাউজান ছাত্রলীগ কমিটিকে কেন্দ্রের অনুমোদন

বাঁ থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের অনুমোদনপ্রাপ্ত রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন চৌধুরী পিবলু ও দক্ষিণ রাউজান ছাত্রলীগের সভাপতি ছৈয়্যদ মুহাম্মদ মেজবাহ্ উদ্দিন, সাধারণ সম্পাদক সালাউদ্দিন।

দীর্ঘ আট মাস ঝুলে থাকার পর রাউজান উপজেলা ছাত্রলীগ ও দক্ষিণ রাউজান ছাত্রলীগের নতুন কমিটিকে অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। বৃহস্পতিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এ অনুমোদন দেন।

দীর্ঘ ১৬ বছর পর রাউজান উপজেলা ছাত্রলীগ ও দক্ষিণ রাউজান ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছিল গত বছরের ১ সেপ্টেম্বর। সে সময় চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতিয়ার সাঈদ ইরান ও সাধারণ সম্পাদক আবু তৈয়ব রাউজান উপজেলা ও দক্ষিণ রাউজান ছাত্রলীগের নতুন ওই কমিটির অনুমোদন দিলে বিপত্তি ঘটে। 

২৪ ঘণ্টার মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরযুক্ত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই দুটি কমিটি স্থগিত করেন। দীর্ঘ আট মাস ওই অবস্থায় ঝুলে থাকার পর অননুমোদনপ্রাপ্ত কমিটির মেয়াদ পূর্তির মাত্র চার মাস আগে কেন্দ্রীয় ছাত্রলীগের অনুমোদন পেল রাউজান উপজেলা ও দক্ষিণ রাউজান ছাত্রলীগ।

বিষয়টি নিশ্চিত করে উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বখতিয়ার সাঈদ ইরান এবং রাউজান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জমির উদ্দিন পারভেজ জানিয়েছেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক রাউজান উপজেলা এবং দক্ষিণ রাউজান ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দিয়েছেন বলে জানিয়েছেন।

অনুমোদিত রাউজান উপজেলা ছাত্রলীগ কমিটির সভাপতি জিল্লুর রহমান মাসুদ ও সহসভাপতি আবু মোরশেদ চৌধুরী এবং দক্ষিণ রাউজান ছাত্রলীগের সভাপতি ছৈয়্যদ মুহাম্মদ মেজবাহ্ উদ্দিন এবং সহসভাপতি মুহাম্মদ জাহেদুল আলম।


মন্তব্য