kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

অটোরিকশায় ছিনতাই

পালাতে গিয়ে পুলিশকে ধাক্কা অতঃপর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১০ জুলাই, ২০১৮ ০৪:৩৮



পালাতে গিয়ে পুলিশকে ধাক্কা অতঃপর গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর আমবাগান এলাকায় ছিনতাই মামলার এক আসামি অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছে। তার কাছ থেকে একটি এলজি, চারটি কার্তুজ ও সিএনজিচালিত একটি অটোরিকশা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মোহাম্মদ শাহজাহান (৪৪) ভোলার চরফ্যাশনের বাসিন্দা। থাকেন নগরীর আগ্রাবাদ বড়পোল এলাকায়। পুলিশ জানায়, শাহজাহানের বিরুদ্ধে কোতোয়ালি থানায় তিনটি এবং খুলশী থানায় পাঁচটি মামলা আছে। বিভিন্ন সময় সে গ্রেপ্তারও হয়েছে। 

পুলিশের গোয়েন্দা বিভাগের পরিদর্শক ইলিয়াস খান জানান, রবিবার রাত পৌনে ১২টার দিকে আমবাগান লেভেলক্রসিং এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় দ্রুতগতির একটি অটোরিকশাকে থামার সংকেত দেওয়া হয়। যানটি না থেমে পালানোর চেষ্টা করে এবং কনস্টেবল মো. হানিফ খানের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে উল্টে যায়। পরে অটোরিকশার চালক শাহজাহানকে উদ্ধার করা হয়।

পুলিশ কর্মকর্তা ইলিয়াস খান বলেন, ‘শাহজাহান জিজ্ঞাসাবাদে জানিয়েছে, নগরীর হামজারবাগে ছিনতাইয়ের চেষ্টা করে ব্যর্থ হয়ে সে পাহাড়তলীর দিকে যাচ্ছিল।’ শাহজাহান জানিয়েছে, তার ছিনতাইকারী দলের অন্য দুই সদস্য হলো নজরুল ইসলাম (৩০) ও মো. জাকির (৪০)। ওই দুজনকে ধরতে অভিযান চলছে। তিনজনের বিরুদ্ধেই খুলশী থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।



মন্তব্য