kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

জন্ডিস উপদ্রুত হালিশহরে নোমান

ওয়াসার পানির নমুনা ঢাকায় পরীক্ষা করা প্রয়োজন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১১ জুলাই, ২০১৮ ০২:১৯



ওয়াসার পানির নমুনা ঢাকায় পরীক্ষা করা প্রয়োজন

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, জন্ডিস উপদ্রুত বৃহত্তর হালিশহর এলাকার ওয়াসার পানির নমুনা একাধিক প্রতিষ্ঠানে পরীক্ষা করে ওয়াসার পানি জীবাণুমুক্ত কি না তা নিশ্চিত হতে হবে। সিটি করপোরেশনের পরীক্ষায় কোনো জীবাণু পাওয়া না গেলেও ঢাকায় উন্নতমানের আরো কয়েকটি ল্যাবে পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে ওয়াসার পানি জীবাণুমুক্ত কি না।

হালিশহর বি ব্লকে আবদুল্লাহ আল নোমানের সহায়তায় গতকাল মঙ্গলবার সকাল ১১টায় ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ড বিএনপির উদ্যোগে জন্ডিস রোগীদের রক্ত পরীক্ষা ও ওষুধ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে আবদুল্লাহ আল নোমান এসব কথা বলেন। অস্থায়ী মেডিক্যাল ক্যাম্পে সার্বিক সহযোগিতা করেন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) নেতারা। 

দিনব্যাপী পরিচালিত এই মেডিক্যাল ক্যাম্পে বিনা মূল্যে প্রায় এক হাজার মানুষের রক্ত পরীক্ষা করা হয় এবং আক্রান্ত লোকজনের মধ্যে ওষুধ বিতরণ করা হয়।

উত্তর হালিশহর ওয়ার্ড বিএনপির সভাপতি মোশারফ জামালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আরজুর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় আরো বক্তব্য দেন হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক জাহাংগীর আলম, পাহাড়তলী থানা বিএনপির সভাপতি বাবুল হক, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জিয়া, বিএনপি নেতা জেলী চৌধুরী, মাইনুদ্দিন মেহেদী, কাউন্সিলর জেসমিন খানম প্রমুখ। 



মন্তব্য