kalerkantho


বিএনপি নেতা খোকনসহ ৮ জনের আগাম জামিন লাভ

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৭ ২২:০৪



বিএনপি নেতা খোকনসহ ৮ জনের আগাম জামিন লাভ

মাদারীপুরের কালকিনির ভূরঘাটা বাজারে আওয়ামী লীগ সমর্থক সুমন মিয়ার খন্দকার ইলেকট্রিক দোকান ভাঙচুরের অভিযোগে কালকিনি থানায় দায়ের করা মামলায় মঙ্গলবার হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের আগাম জামিন লাভ করেছে কেন্দ্রীয় বিএনপি’র সহ-সম্পাক আনিসুর রহমান তালুকদার খোকন, উপজেলা বিএনপি’র সভাপতি ফজলুল হক বেপারী, উপজেলা ছাত্রদলের সভাপতি অহিদুজ্জামান আঃ হাই, সাধারণ সম্পাদক সিকদার মুহাম্মদ মামুন, শামীম মোল্লা, কাজী সুমন ও কিবরিয়া।

জানা গেছে, গত  ৪ সেপ্টেম্বর সকালে ভূরঘাটা বাজারে আওয়ামী লীগ সমর্থক ব্যবসায়ী সুমন মিয়ার সাথে সংঘর্ষের ঘটনা ঘটে মাদারীপুর-৩ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় বিএনপি’র সহ-সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন সমর্থকদের।

এ ঘটনায় ব্যবসায়ী সুমনের খালাতো ভাই রুবেল বাদী হয়ে খোকনসহ বিএনপি’র ১০ নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করে। আর পুলিশ মামলার প্রেক্ষিতে উপজেলা ছাত্রদলের দপ্তর সম্পাক নজরুল ইসলাম হাওলাদার ও পৌর ছাত্রদল নেতা হাসান হাওলাদারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। উক্ত মামলায় খোকনসহ ৮জনের আগাম জামিন মিললেও গ্রেফতার হওয়া উপজেলা ছাত্রদলের প্তর সম্পাক নজরুল ইসলাম হাওলাদার ও পৌর ছাত্রদল নেতা হাসান হাওলাদার এখনো জেল হাজতে রয়েছে।


মন্তব্য