kalerkantho


ঝগড়ার জেরে হত্যা, ৩ আসামির যাবজ্জীবন

কালের কণ্ঠ অনলাইন   

৮ মে, ২০১৮ ১৪:১১



ঝগড়ার জেরে হত্যা, ৩ আসামির যাবজ্জীবন

ঝগড়ার জেরে জয়পুরহাটে আব্দুল কুদ্দুসের ছেলে ব্যবসায়ী তরিকুল ইসলামকে হত্যা মামলায় তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মমতাজ বেগম এ রায় দেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ১৮ সেপ্টেম্বর একটি মানি ব্যাগ নিয়ে জয়পুরহাট শহরতলীর খঞ্জনপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে তরিকুল ইসলামের সঙ্গে জনি, শাকিল ও বিপ্লবের ঝগড়া হয়। ওই দিন রাতের কোনো এক সময় পাঁচুরচকের একটি পরিত্যক্ত নার্সারিতে তারা তরিকুলকে গলা কেটে হত্যা করেন। এ ঘটনায় তরিকুলের বাবা আব্দুল কুদ্দুস বাদী হয়ে ১৯ সেপ্টেম্বর জয়পুরহাট সদর থানায় ওই তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় মঙ্গলবার এ রায় দেন আদালত। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ভাসিলা গ্রামের তোফাজ্জল হোসেন মোল্লার ছেলে এমরান হোসেন জনি (৩০), জয়পুরহাট সদরের পাঁচুরচক গ্রামের নূর হোসেনের ছেলে শাকিল মণ্ডল (২৭) ও একই উপজেলার সগুনা আমপাড়ার ফরিদুল ইসলামের ছেলে রবিউল ইসলাম বিপ্লব (১৯)। আসামিদের মধ্যে শাকিল পলাতক।


মন্তব্য