kalerkantho


চাঁদাবাজির মামলায় নুরুল আজিম রনি কারাগারে

কালের কণ্ঠ অনলাইন   

৪ জুন, ২০১৮ ১৩:৩১



চাঁদাবাজির মামলায় নুরুল আজিম রনি কারাগারে

চাঁদাবাজির একটি মামলায় চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমান গণির আদালত এ আদেশ দেন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল চকবাজার থানায় রনিসহ কয়েকজনের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা করেন চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খান। সেই মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন রনি। জামিনের মেয়াদ শেষে নিম্ন আদালতে জামিন বর্ধিত করতে গেলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পরীক্ষার্থীদের কাছ থেকে উন্নয়ন ফির নামে অতিরিক্ত ৫ হাজার টাকা আদায়ের অজুহাত দেখিয়ে রনি এ অপকর্ম করেন। পরে অধ্যক্ষকে মারধরের ভিডিও ক্লিপ ভাইরাল হয়ে যায়। এ ঘটনার পর কলেজের অধ্যক্ষ মামলা করেন। মামলায় রনি ছাড়াও সুনির্দিষ্ট আরও সাতজন এবং অজ্ঞাতনামা ২৫-৩০ জনকে আসামি করা হয়। তবে দুই মাসেরও বেশি সময় পেরিয়ে গেলেও রনিকে গ্রেপ্তার করেনি পুলিশ। অবশেষে আজ সোমবার আদালতে হাজির হলে তাকে কারাগারে পাঠান আদালত।

 


মন্তব্য