kalerkantho


সরকারের 'করুণ পরিণতির' হুঁশিয়ারি দিলেন মওদুদ

নিজস্ব প্রতিবেদক   

২২ আগস্ট, ২০১৭ ০০:৫২



সরকারের 'করুণ পরিণতির' হুঁশিয়ারি দিলেন মওদুদ

ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, 'ষোড়শ সংশোধনীর রায়ের বিরুদ্ধে অবস্থান নেওয়ার জন্য এই সরকার ও সরকারি দলকে একদিন না একদিন করুণ পরিণতির মাধ্যমে মূল্য দিতে হবে। প্রধান বিচারপতি সম্পর্কে ক্ষমতাসীন দলের মন্ত্রী ও নেতাদের বক্তব্য আমাদের দুঃখ দেয়।

সুপ্রিম কোর্টের মূল্যবোধ, মান-মর্যাদা, ভাবমূর্তি এই সরকার ধূলিসাৎ করে দিয়েছে। ' গতকাল সোমবার এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য কামনায় গতকাল নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করেছিল ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। মাহফিলপূর্ব বক্তব্যে মওদুদ বলেন, উত্তরাঞ্চলের ২৭টি জেলায় বন্যাদুর্গতদের ত্রাণ সহযোগিতায় সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে। সেখানে লোক-দেখানো ত্রাণ কার্যক্রম চলছে। তাদের লোকজনের মাধ্যমেই ত্রাণ বিতরণ হচ্ছে, চুরি হচ্ছে।

বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় দোয়া মাহফিলে মির্জা আব্বাস, আবদুস সালাম, মীর শরাফত আলী সপু, আবদুস সালাম আজাদ, ইউনুস মৃধা, নবী উল্লাহ নবী, মো. মোহন, মুন্সি বজলুল বাসিত আনজুসহ অন্য বিএনপি নেতারা উপস্থিত ছিলেন।


মন্তব্য