kalerkantho


বিএনপির অবস্থা কী? তারা কোথায় এখন? : এরশাদ

কালের কণ্ঠ অনলাইন   

২৪ আগস্ট, ২০১৭ ১৮:১১



বিএনপির অবস্থা কী? তারা কোথায় এখন? : এরশাদ

জাতীয় পার্টি ছেড়ে যেসব নেতাকর্মী বিএনপিতে যোগ দিয়েছিলেন তাদের প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপির অবস্থা কী? তারা কোথায় এখন? খালি দেখি বক্তৃতা-বিবৃতি দেয়, মাঠে ময়দানে নাই। মাঠে আছি আমরা।

বক্তৃতা দিয়ে লাভ নাই। রাজনীতি বক্তৃতা দিয়ে হয় না। যারা চলে গেছে, তারা তাদের ভাগ্য নিয়ে চলে গেছে।

আজ বৃহস্পতিবার রাজধানীতে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। গুলশানের ইমানুয়েল কনভেনশন সেন্টারে সাবেক স্বাস্থ্য সচিব এ কে এম নিজাম উদ্দিনের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এরশাদ বলেন, আমাকে, আমার স্ত্রী-পুত্রকে জেলে দেওয়া হয়েছিল। আমার স্ত্রী একজন সাবেক সেনাপ্রধানের স্ত্রী, তাকে ডিভিশন দেওয়া হয়নি। আমাদের নিঃশেষ করে দেওয়ার চেষ্টা করা হয়েছিল, কিন্তু আমরা হইনি। আমরা সহ্য করেছি এবং শক্তিশালী হয়ে উঠেছি।

তিনি বলেন, আমরা সাংবিধানিক সরকারের অধীনে নির্বাচনে যাব, কারণ কোনো তত্ত্বাবধায়ক সরকার আমাদের প্রতি সুবিচার করে নাই। তবে আমরা সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, অধ্যাপক দেলোয়ার হোসেন, অবসরপ্রাপ্ত মেজর খালেদ আক্তার ও বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।


মন্তব্য