kalerkantho


তত্ত্বাবধায়ক সরকার চাই না : এরশাদ

কালের কণ্ঠ অনলাইন   

২৪ আগস্ট, ২০১৭ ২১:২৮



তত্ত্বাবধায়ক সরকার চাই না : এরশাদ

তত্ত্বাবধায়ক সরকার চান না জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনারের অধীনেই নির্বাচন করবো।

সুষ্ঠু নির্বাচন হলে আমরাই জয়ী হব।  

আজ বৃহস্পতিবার সাবেক স্বাস্থ্য সচিব এম.এম. নিয়াজ উদ্দিনের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক সভায় তিনি এ সব কথা বলেন।  

গুলশান-১ এর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস.এম. ফয়সল চিশতী’র সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে নিয়াজ উদ্দিনের স্ত্রী নুর জাহান নিয়াজ, মেয়ে নুসরাত জাহান, নাফিয়াতুজ সাবরিন, ছেলে ব্যারিস্টার নাজমুল হাসান চৌধুরী ও মেয়ের জামাতা মেহেদী আমীন উপস্থিত ছিলেন।  

হুসেইন মুহম্মদ এরশাদ আরো বলেন, আমরা ক্ষমতায় গেলে প্রাদেশিক সরকার গঠন ও ঢাকা শহর যানজটমুক্ত করবো এবং সুন্দর ও পরিচ্ছন্ন শহর উপহার দেব। ক্ষমতা ছাড়ার পর আমাকে নির্বাচনে অংশগ্রহণ করার ক্ষেত্রে নানা বাধার সৃষ্টি করা হয়েছিল। এ দেশের জনগণ তা এখনো ভুলেনি।  

তিনি বলেন, আমাদের উন্নয়নের কথা মানুষ এখনো ভুলেনি। আমি ৪৬০ টি উপজেলা করেছিলাম। ২১ টি জেলা থেকে ৬৪ টি জেলা রূপান্তরিত করেছিলাম।

১০ হাজার পাকা রাস্তা করেছি এবং অসংখ্য ব্রিজ, কালভার্ট, কাঁচারাস্তা নির্মাণ করে জনগণের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছিলাম বলে তিনি মন্তব্য করেন।

এরশাদ বলেন, তিনশ’ আসনে নির্বাচন করতে শক্তি ও সার্মথ্য দরকার। মানুষের ভালোবাসা অর্জন করে সে আস্থা অর্জন করতে হবে।

যোগদান অনুষ্ঠানে বক্তব্যে রাখেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর জেলা আহ্বায়ক আজম খান, ভাইস চেয়ারম্যান ও গাজীপুর সিটি সভাপতি আব্দুস সাত্তার মিয়া প্রমুখ।


মন্তব্য