kalerkantho


'বিএনপি দেশকে অস্থিতিশীল ও অশান্ত করার ষড়যন্ত্র করছে'

কালের কণ্ঠ অনলাইন   

২৯ অক্টোবর, ২০১৭ ২০:৩৪



'বিএনপি দেশকে অস্থিতিশীল ও অশান্ত করার ষড়যন্ত্র করছে'

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আবারও দেশকে অস্থিতিশীল ও অশান্ত করার ষড়যন্ত্র করছে।  

তিনি বলেন, আজকে নানাভাবে দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র চলছে।

বেগম খালেদা জিয়া রোহিঙ্গাদের ত্রাণ দেয়ার নামে ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অচল করে দিয়েছেন। ত্রাণ দিয়ে আবার সড়ক পথে ঢাকায় ফিরবেন। এটাতো বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা।  

ওবায়দুল কাদের আজ রবিবার রাজধানীর তেজগাঁও ট্রাক টার্মিনালে নিরাপদ সড়ক দিবস-২০১৭ উদযাপন উপলক্ষে আয়োজিত সমাবেশে এ কথা বলেন। বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদ এ সমাবেশের আয়োজন করে।

সংগঠনের আহ্বায়ক রুস্তম আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান ও রেলপথ মন্ত্রী মুজিবুল হক বক্তব্য রাখেন।

বিএনপি নেতাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, দেশে গণঅভ্যূত্থান করার দুঃস্বপ্ন দেখে লাভ নাই। দেশের জনগণ পরিবর্তন চাইলে আগামী নির্বাচনে সরকার পরিবর্তন হবে। তার আগে গণঅভ্যূত্থান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হটাবেন, তা দুঃস্বপ্নের নামান্তর।

তারা সকাল-বিকাল স্বপ্ন দেখে আবার সেই স্বপ্ন সকাল-বিকাল পরিবর্তন করে।  

চালকদের উদ্দেশ্য তিনি বলেন, আপনারা দেখে শুনে গাড়ি চালাবেন। সামনে কুয়াশা পড়বে এ সময় সতর্কভাবে গাড়ি চালাবেন। আপনাদের যখন অনেকই ঘাতক বলে, তখন আমার কষ্ট হয়। কারণ এ শ্রমিকরাই রাস্তা সচল রেখে উন্নয়নের চাকাকে সচল রেখেছে। তাই গাড়ি যখন চালাবেন তখন বেপরোয়া হবেন না।


মন্তব্য