kalerkantho


উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পৌঁছেছেন খালেদা জিয়া

কালের কণ্ঠ অনলাইন   

৩০ অক্টোবর, ২০১৭ ১৪:০৬



উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পৌঁছেছেন খালেদা জিয়া

ফাইল ছবি

উখিয়ার ময়নাঘোনা রোহিঙ্গা ক্যাম্পে পৌছেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ সোমবার দুপুর ১টা ১০ মিনিটে তিনি ক্যাম্পে পৌছেন।

জানা গেছে, উখিয়ার ময়নারঘোনা রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণ শেষে সেখান থেকে তিনি যাবেন হাকিমপাড়া ক্যাম্পে। এরপর বালুখালী-১ ও ২ নম্বর ক্যাম্প পরিদর্শন করে কক্সবাজার ফিরে আসবেন খালেদা জিয়া।

খালেদা জিয়ার সঙ্গে রয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলসহ দলের জ্যেষ্ঠ নেতারা।

খালেদা জিয়া রোববার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সার্কিট হাউসে এসে পৌঁছান। সার্কিট হাউসে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, কেন্দ্রীয় মৎস্যবিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল, জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক শামীম আরা স্বপ্নাসহ জেলার শীর্ষ নেতারা তাকে অভ্যর্থনা জানান।  

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও তাদের মাঝে ত্রাণ বিতরণের উদ্দেশে গত শনিবার সকাল ১০টা ৪০ মিনিটে গুলশান কার্যালয় থেকে রওনা হন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ওইদিন রাতে চট্টগ্রাম সার্কিট হাউজে রাত্রিযাপনের পর রবিবার কক্সবাজারের উদ্দেশে রওনা দেন তিনি। এরপরে আজ সকালে কক্সবাজারে যাত্রাবিরতি শেষে ১১টা ২৫ মিনিটে কক্সবাজার সার্কিট হাউস থেকে উখিয়ার উদ্দেশে রওনা দেন খালেদা জিয়া।  


মন্তব্য