kalerkantho


সংবাদ স‌ম্মেল‌নে রিজভী

'আশা ক‌রি সরকা‌র সোহরাওয়ার্দীতে সমা‌বে‌শের অনুম‌তি দেবে'

কালের কণ্ঠ অনলাইন   

৫ নভেম্বর, ২০১৭ ১৪:৪৫



'আশা ক‌রি সরকা‌র সোহরাওয়ার্দীতে সমা‌বে‌শের অনুম‌তি দেবে'

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যা‌নে সমা‌বে‌শের অনুম‌তি প্রসঙ্গে ‌বিএন‌পির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী আহ‌মেদ ব‌লে‌ছেন, সরকা‌রের শুভ বু‌দ্ধির উদয় হলে এই সমা‌বে‌শের অনুম‌তি দেবে। আজ র‌বিবার বেলা সা‌ড়ে ১১টায় রাজধানীর নয়াপল্ট‌নে বিএন‌পির কেন্দ্রীয় কার্যাল‌য়ে সংবাদ স‌ম্মেল‌নে তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রিজভী ব‌লেন, এখনও ‌তো সময় তো শেষ হ‌য়ে যায়‌নি, সময় আ‌ছে। শেষ সময় পর্যন্ত আমরা দেখ‌বো, আশা ক‌রি সরকা‌রের শুভ বু‌দ্ধির উদয় হবে এবং তারা এই সমা‌বে‌শের অনুম‌তি দেবে।

তিনি ব‌লেন, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ৭ নভেম্বর সকাল ১০টায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ ও ফাতেহা পাঠ করবেন।

রিজভী বলেন, সমাবেশকে কেন্দ্র করে বিএনপিসহ দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো ইতোমধ্যে ব্যাপক প্রস্ততি গ্রহণ করেছে। আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল সুশৃঙ্খল ও সাফল্যমন্ডিত সমাবেশ করবে আগামী ৮ নভেম্বর।

উল্লেখ্য, আগামী ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আগামী ৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে বিএনপি। সমাবেশের অনুমতি চেয়ে পুলিশ ও গণপূর্ত কর্তৃপক্ষকে ইতোমধ্যে চিঠি দিয়েছে দলটি।

 


মন্তব্য