kalerkantho


খালেদা জিয়ার উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী

উনি লাগাতার মিথ্যা বলে চলেছেন

কালের কণ্ঠ অনলাইন   

৫ নভেম্বর, ২০১৭ ১৬:৪৫



উনি লাগাতার মিথ্যা বলে চলেছেন

খালেদা জিয়ার দিকে ইংগিত করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একজন অন্ধ নেত্রী, উনার বক্তব্য শুনে অবাক হয়ে যাই। আমি বিস্মিত হই।

১৫ মিনিটের জন্য কক্সবাজার গিয়ে উনি সব করে ফেলেছেন। মিথ্যা কথার তো একটা সীমা আছে, উনি সব সীমা ছাড়িয়ে গেছেন। উনি লাগাতার মিথ্যা বলে চলেছেন।

আজ রবিবার চট্টগ্রাম সার্কিট হাউজে চট্টগ্রাম বিভাগের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের সঙ্গে এক আলোচনাসভায় তিনি এ এসব কথা বলেন। চট্টগ্রামের সিভিল সার্জন আজিজুর রহমান সিদ্দীকিসহ বিভাগের বিভিন্ন জেলার স্বাস্থ্য কর্মকর্তারা এ সভায় উপস্থিত ছিলেন।

নাসিম বলেন, ইউরোপের ধনী দেশগুলো এক লাখ শরণার্থীকে আশ্রয় দিতে ভয় পেয়েছে। সেখানে বাংলাদেশ লাখ লাখ মানুষকে আশ্রয় দিয়েছে।

রোহিঙ্গাদের খাদ্য, বাসস্থান ও স্বাস্থ্যসেবায় গৃহীত পদক্ষেপ তুলে ধরে মন্ত্রী বলেন, সমগ্র দুনিয়া প্রশংসা করেছে। অসুস্থ অবস্থায়ও প্রধানমন্ত্রী নিয়মিত খবর নিচ্ছেন।

অবশ্যই রোহিঙ্গাদের ফেরত পাঠাতে পারব।

বিএনপি নেতাদের উদ্দেশ্যে নাসিম বলেন, যে তেল খরচ করে তারা সেখানে গেলেন সেটা তারা ত্রাণ হিসেবেও দিতে পারতেন। নিজেরাই বক্তৃতায় বলেন সামনে নির্বাচন… মানে ত্রাণ গৌণ, স্ট্যান্টবাজি মুখ্য। এটা দায়িত্বশীলতার পরিচয় না।


মন্তব্য