kalerkantho


'দেশের জনগণ আবারও আওয়ামী লীগকে ভোট দিবে'

কালের কণ্ঠ অনলাইন   

৭ নভেম্বর, ২০১৭ ২০:৩৪



'দেশের জনগণ আবারও আওয়ামী লীগকে ভোট দিবে'

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়ন ও শান্তির জন্য দেশের জনগণ আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করবে।

আজ মঙ্গলবার বিকেলে কাজীপুরে শহীদ এম মনসুর আলী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজীর উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

 

প্রতিষ্ঠানের অধ্যক্ষ ডাঃ মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে সভায় শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্যদের চেয়ারম্যান বেগম লায়লা নাসিম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, গান্ধাইল ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।  

মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ বিজয়ী হলে সারা দেশের উন্নয়ন হয়। কিন্তু বিএনপি ক্ষমতায় এসে উন্নয়নের নামে দেশ ও মানুষকে ডুবিয়েছে, দেশকে ধ্বংস করেছে। তাদের আমলে জঙ্গীবাদের উত্থান হয়েছে,তারা হাওয়া ভবন সৃষ্টি করে জনগণের টাকা লুটপাট করেছে।  

যমুনার ভাঙ্গন থেকে সিরাজগঞ্জ কাজীপুর রক্ষায় সম্প্রতি ৪৬৫ কোটি টাকার পানি উন্নয়ন বোর্ডের একটি প্রকল্প একনেক বৈঠকে অনুমোদিত হওয়ায় তিনি জনসভায় তাঁর নির্বাচনী এলাকার জনগণের পক্ষ থেকে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।  

এর আগে স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়িত প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মিত দৃষ্টিনন্দন স্থাপনা শহীদ এম মনসুর আলী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজী উদ্বোধন করেন।  


মন্তব্য