kalerkantho


জনগণই রাজপথে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে : রিজভী

কালের কণ্ঠ অনলাইন   

১০ জানুয়ারি, ২০১৮ ১৪:০৫



জনগণই রাজপথে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী সরকার বর্তমান রাজনৈতিক সংকট সমাধানের হাইওয়ের দিকে না গিয়ে চক্রান্তের হদিস করে বেড়াচ্ছে। ক্ষমতার মোহে অন্ধের মতো এরা এখন সুপথের সন্ধান পাচ্ছে না। তাই বিএনপি চেয়ারপারসনকে নিয়ে চক্রান্তে মেতে উঠেছে। আওয়ামী লীগ নিজেদের বোনা চক্রান্তজালে নিজেরাই আটকা পড়বে। জনগণই রাজপথে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

আজ বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এ অভিযোগ করেন।

খালেদা জিয়ার বিরুদ্ধে করা আরো ১৪ মামলা রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিশেষ এজলাসে স্থানান্তর করা প্রসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়ার রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যাঘাত সৃষ্টি করতে মামলাগুলো স্থানান্তর করা হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন আবারো একতরফা করতে যে যড়যন্ত্র ও অপচেষ্টা চলছে এটিও তার অংশ।

এ ছাড়া চলমান শৈত্যপ্রবাহ ও তীব্র শীতে সরকারের পক্ষ থেকে গরিব, দুস্থ ও শীতার্ত মানুষের মধ্যে পর্যাপ্ত শীতবস্ত্র বিতরণ করা হয়নি বলেও অভিযোগ করেন রিজভী।

৬ জানুয়ারি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ ইউনুসসহ প্রায় অর্ধশত নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা করে তা প্রত্যাহারের দাবি জানান রিজভী।



মন্তব্য