kalerkantho


নির্বাচন সুষ্ঠু হলে তাবিথ বিপুল ভোটে জয়ী হবে : রিজভী

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জানুয়ারি, ২০১৮ ১৪:০৫



নির্বাচন সুষ্ঠু হলে তাবিথ বিপুল ভোটে জয়ী হবে : রিজভী

ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, নির্বাচন কমিশন ডিএনসিসির উপনির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে আন্তরিক হলে ধানের শীষের মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল বিপুল ভোটে জয়ী হবেন। কেননা বিগত ডিএনসিসি নির্বাচন যদি সুষ্ঠু ও অবাধ হলে এবং ক্ষমতাসীন দলের ক্যাডারা ভোট ডাকাতি না করলে তাবিথ আউয়াল জনরায়ে বিজয়ী হতেন। তাই সেনাবাহিনী মোতায়েন করে ভয়-ভীতিমুক্ত নির্বাচনী পরিবেশ সৃষ্টি করুন।

আরো পড়ুন: জনগণই রাজপথে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে : রিজভী

আজ মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনের প্রতি এ দাবি জানান।

তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে আমি ডিএনসিসি নির্বাচনে তাবিথ আউয়ালের পক্ষে ২০ দলীয় জোটসহ সাধারণ জনগণকে তার পাশে দাঁড়াতে ও ভোট দিতে আহ্বান জানাচ্ছি।

আরো পড়ুন: সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের ভরাডুবি হবে : রিজভী

বিএনপির এ নেতা বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন সরকার আদৌ সুষ্ঠু করবে কিনা তা নিয়ে জনমনে সংশয় রয়েছে। বর্তমান সিইসি আরেকটি নীলনকশা ও ভোট ডাকাতির নির্বাচন কববে কিনা সে প্রশ্নও মানুষের মুখে মুখে রয়েছে। এই ইসির অধীনে সাম্প্রতিক নির্বাচনগুলো সেরা প্রহসন হয়েছে।

আগামী নির্বাচন নির্দলীয় সরকারের অধীন করার দাবি জানিয়ে রিজভী অভিযোগ করেন, প্রধানমন্ত্রীকে বহাল রেখে আগামী জাতীয় নির্বাচন কখনই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হতে পারে না।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত বিএনপির কেন্দ্রীয় নেতা আবুল খায়ের ভুইয়া, মীর সরাফত আলী সপু, কৃষিবিদ শামসুল আলম তোহা, মুনির হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।


মন্তব্য