kalerkantho


চিরদিন কেউ ক্ষমতায় থাকে না : এরশাদ

নিজস্ব প্রতিবেদক   

১১ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৩৯



চিরদিন কেউ ক্ষমতায় থাকে না : এরশাদ

হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, পৃথিবী পরিবর্তনশীল, রাজনীতিও পরিবর্তনশীল। চিরদিন কেউ ক্ষমতায় থাকে না। জাতীয় পার্টি ধ্বংস করতে চেয়েছিল, কিন্তু ধ্বংস করতে পারেনি। আল্লাহর ইচ্ছা ছাড়া কিছুই করা সম্ভব না।

গতকাল রবিবার বনানীর কার্যালয়ে গুলশান থানার নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গুলশান থানা জাতীয় পার্টির নব-নির্বাচিত সভাপতি আবদুল আজিজ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সাত্তানের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য, এস এম ফয়সল চিশতী, মো. আজম খান প্রমুখ।

এরশাদ আরো বলেন, আমার নির্বাচনী সংসদীয় আসন ঢাকা-১৭ গুলশান, বনানী, বারিধারা, ক্যান্টনমেন্টসহ উন্নয়নের অনেক কাজ করেছি, মানুষ তা আজও ভুলে নাই। তিনি বলেন, বেগম খালেদা জিয়া কি কাজ করেছে, আমি তা বলতে চাই না। রায়ের ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই।

নেতাকর্মীদের উদ্দেশে এরশাদ আরো আমাদের কাজ করতে হবে। কর্মী ছাড়া দল শক্তিশালী হয় না। ক্ষমতায় যেতে হলে সুসংগঠিত হও। আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার জন্য যাত্রা শুরু করেছি, বিজয়ের মধ্য দিয়ে শেষ হবে।

এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, ৯ বছরের দেশ পরিচালনায় উন্নয়নমূলক কর্মকাণ্ডের ফলেই মানুষের কাছে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ সমাদৃত হয়েছে। তিনি আরো বলেন, আজ আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা-১৭ আসনে নির্বাচনী প্রচারণা শুরু করবেন। সাধারণ মানুষ এবং জাতীয় পার্টির নেতাকর্মীদের গণসংযোগে অংশগ্রহণ করার আহ্বান জানান।


মন্তব্য